সম্পূর্ণ নিউজ সময়
খেলার সময়
৭ টা ৩৮ মিঃ, ১২ মে, ২০২১

শিরোপা জয়ের আনন্দে ভাসছে সিটি সমর্থকরা

ইপিএলের শিরোপা জয়ে আনন্দের জোয়ারে ভাসছেন ম্যানচেস্টার সিটির সমর্থকরা। ইউনাইটেডের হারের পর সবাই মিলে জড়ো হন ইতিহাদে। নেচে গেয়ে সিটির শিরোপা উদযাপন করেছেন তারা। চমৎকার এ অর্জন পেপ গার্দিওলার জন্যই সম্ভব হয়েছে বলে জানান তারা। ২৯ মে চ্যাম্পিয়ন্স লিগের অল ইংলিশ ফাইনালেও এ ধারাবাহিকতা ধরে রাখবে সিটিজেনরা, আশা সমর্থকদের।
খেলার সময় ডেস্ক

ওল্ড ট্রাফোর্ডে তখন রাজ্যের হতাশা। লেস্টারের সঙ্গে ম্যাচের শেষ বাঁশি বাজার সঙ্গেই উৎসব শুরু হয় ইতিহাদে। ম্যানচেস্টার ইউনাইটেডের হারে তিন ম্যাচ হাতে রেখেই শিরোপা পুনরুদ্ধার করেছে ম্যানচেস্টার সিটি। সিটিজেনদের শিরোপা উৎসব। সেখানে তো আর ঘরে থাকা যায়নি। আকাশি রঙের জার্সিতে ছেয়ে যায় চারপাশ।

সমীকরণটা আগে থেকেই জানা ছিল। গত কয়েক দিন ধরেই ছিল অপেক্ষা। অবশেষে যখন এল মাহেন্দ্রক্ষণ, তখন তো আর নিজেদের ঘরে বন্দি রাখা যায় না। তাইতো উৎসবে মাতলেন সবাই, জড়ো হন ইতিহাদে।

করোনা মহামারির ভয়ও ঘরে রাখতে পারেনি তাদের। এ মৌসুমে সিটির এমন দুরন্ত যাত্রায় গর্বিত তারা। লিগ জয়ের পর , প্রথমবারের মতো চ্যাম্পিয়ন্স লিগের অল ইংলিশ ফাইনালেও বাজিমাত করবে দল আশা তাদের।

সমর্থকরা বলেন, গত মৌসুমে লিভারপুলের জয়ের পর থেকেই আমরা আশায় ছিলাম। আজ আমাদের সে আশা পূর্ণ হয়েছে। সব কিছুই সম্ভব হয়েছে পেপ গার্দিওলার জন্য। তার মতো কোচ হয় না। তার কাছে কৃতজ্ঞ আমরা। সিটির সবার প্রতি ভালোবাসা।

রাতের আকাশ নীল হয়ে ওঠে সমর্থকদের উচ্ছ্বাসে। আবেগ ধরে রাখাই দায়। নেচে গেয়ে করোনার বিষণ্ণতা কাটিয়ে চারপাশ মাতিয়ে রাখেন সমর্থকরা। এখন সে স্বপ্নের সীমা ছাড়িয়েছে আকাশ। চ্যাম্পিয়ন্স লিগ জয়েই মিলবে পূর্ণতা। 

আগামী ২৯ মে ইস্তাম্বুলের ফাইনালেই চেলসিকে হারিয়ে প্রথমবারের মতো ইউরোপ সেরার মুকুট জিততে চায় ম্যানচেস্টার সিটি।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়