সম্পূর্ণ নিউজ সময়
বিনোদনের সময়
৬ টা ৩৪ মিঃ, ১২ মে, ২০২১

এক যুগ পর টিভিতে টনি ও প্রিয়া ডায়েস

শোবিজের পরিচিত দম্পতি টনি ডায়েস ও প্রিয়া ডায়েস। লাইট-ক্যামেরার দুনিয়া থেকে অনেক আগেই সরে গেছেন তারা। থাকছেন দেশের বাইরে। মাঝে মধ্যে ছুটি কাটাতে দেশের আসেন।
বিনোদন সময় ডেস্ক

এবারের ঈদে বাংলাদেশ টেলিভিশনের একটি অনুষ্ঠানে অংশ নিয়েছেন এ দম্পতি। প্রায় এক যুগ পর বিটিভিতে দেখা যাবে তাদের। নূর আনোয়ার রনজুর পরিচালনায় ‘আনন্দ হিল্লোল’ অনুষ্ঠানে অংশ নিয়েছেন তারা। এমনটাই জানিয়েছেন বিটিভির জনসংযোগ বিভাগ।

‘আনন্দ হিল্লোল’ অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন দেবাশীষ বিশ্বাস। ঈদের দিন সন্ধ্যা সাড়ে ৬টা থেকে রাত ৮টা পর্যন্ত অনুষ্ঠানটি লাইভ চলবে। এতে সংগীত পরিবেশন করবেন অবন্তী দেব সিঁথি, কাজী নওরীন, মেহরাব, সুরাইয়া শাকিলা শুক্লা, সুভাশিষ ভৌমিক।

লিখন রায়ের নির্দেশনার নৃত্য পরিবেশন করবেন জান্নাতুল সুমাইয়া হিমি, আরোশ এবং তাদের দল। কৌতুক পরিবেশন করবেন মীরাক্কেলখ্যাত শাওন মুজমদার। আড্ডায় অংশ নেবেন নুসরাত ফারিয়া, টনি ডায়েস, প্রিয়া ডায়েস, মীর সাব্বির, শম্পা রেজা, শাইখ সিরাজসহ আরও অনেকে।

অনুষ্ঠানটি প্রসঙ্গে নূর আনোয়ার রনজু বলেন, ‘মানুষের কর্মব্যস্ততা এবং অস্থিরতার রোবটিক জীবনকে কিছুটা ঘরমুখো করেছে কোভিড-১৯। মহামারির এই সময়ে প্রায় সবাইকে বাসাতেই ঈদ উদযাপন করতে হবে। দর্শকগণ টিভি অনুষ্ঠান দেখারও পর্যাপ্ত সময় পাবেন, তাই দর্শককে ভিন্নধর্মী স্বাদ দিতেই সরাসরি সম্প্রচারের মাধ্যমে এই ম্যাগাজিন অনুষ্ঠানের পরিকল্পনা করেছি।’

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়