সম্পূর্ণ নিউজ সময়
বাংলার সময়
৪ টা ৪১ মিঃ, ১২ মে, ২০২১

এবার ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ওসিকে বদলি

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের পরিদর্শক (ওসি অপারেশন) ইশতিয়াক আহমেদকে নাসিরনগর থানার চাতলপার পুলিশ ফাঁড়িতে বদলি করেছে জেলা পুলিশ। অন্যদিকে চাতলপার পুলিশ ফাঁড়ির পরিদর্শক রঞ্জন কুমারকে সদর থানায় পুলিশ পরিদর্শক (ওসি অপারেশন) করা হয়েছে। 
উজ্জ্বল চক্রবর্তী

মঙ্গলবার (১১ মে) রাতে জেলা পুলিশ এক আদেশে তাদের বদলি করেছেন। 

এর আগে গত ২৬ এপ্রিল মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুর রহিমকে রংপুর পুলিশ লাইন্সে সংযুক্ত করে পুলিশ সদর দপ্তর। 

জেলা পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাতে পুলিশ সুপার কার্যালয়ের এক আদেশে ইশতিয়াক আহমেদকে জেলার নাসিরনগর থানার চাতলপাড় পুলিশ ফাঁড়ির পরিদর্শক (ইনচার্জ) হিসেবে বদলি করা হয়। একই আদেশে চাতলপাড় ফাঁড়ির ইনচার্জ রঞ্জন কুমারকে সদর মডেল থানার পরিদর্শক (অপারেশন) হিসেবে বদলি করা হয়েছে।  

ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন বলেন, এটি একটি সাধারণ প্রক্রিয়া। স্বাভাবিক কারণেই জেলা পুলিশের এক আদেশে তাদের বদলি করা হয়েছে।

প্রসঙ্গত, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিবিরোধী বিক্ষোভে পুলিশি হামলার প্রতিবাদে হেফাজতে ইসলামের ডাকা হরতালের সময় গত ২৬ থেকে ২৮ মার্চের সহিংসতার ঘটনার পর দেড় মাসের ব্যবধানে সহকারী পুলিশ সুপার (বিশেষ শাখা) আলাউদ্দিন আহমেদ চৌধুরী, বিশ্বরোড খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গাজী মো. সাখাওয়াত হোসেন, সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এস এম নাজমুল আহমেদকেও বদলি করা হয়েছে।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়