সম্পূর্ণ নিউজ সময়
বাংলার সময়
৪ টা ২ মিঃ, ১২ মে, ২০২১

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ৪০ কিলোমিটার যানজট

গণপ‌রিবহন বন্ধ থাকায় ঈদযাত্রায় মহাসড়‌কে মানু‌ষের দু‌র্ভোগ চর‌মে পৌঁ‌ছে‌ছে। ঈদের ছুটিতে ছোট ছোট গাড়িতে হাজার হাজার মানুষ বাড়ির উদ্দেশে রওনা হয়েছে। এতে ঢাকা-বঙ্গবন্ধু সেতুপূর্ব পার থেকে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার পাকুল্যা পর্যন্ত প্রায় ৪০ কি‌লো‌মিটার দীর্ঘ যানজটের সৃ‌ষ্টি হ‌য়ে‌ছে।
কাদির তালুকদার

মঙ্গলবার (১১ মে) সন্ধ্যা থেকে মহাসড়‌কে গা‌ড়ির চাপ বাড়তে শুরু করে। বুধবার (১২ মে) ভোররাত থে‌কে গা‌ড়ির চাপ প্রচণ্ড বে‌ড়ে‌ যায়। এ সময় মহাসড়কে বেশ কয়েকটি ছোট ছোট দুর্ঘটনা ও বিশৃঙ্খলায় ৪০ কিলোমিটার দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। এতে ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করে চরম ভোগান্তির শিকার হচ্ছে চালক ও ঈদযাত্রীরা।

যাত্রীদের অভিযোগ, সব কিছু স্বাভাবিক রেখে গণপরিবহন বন্ধ করে করোনা সংক্রমণ ঠেকানোর চেষ্টা ঠিক হয়নি। মানুষ প্রিয়জনের সঙ্গে ঈদ আনন্দ উপভোগ করতে বাড়ি যাবেই। এ মুহূর্তে গণপরিবহন বন্ধ রাখায় মানুষ গাদাগাদি করে ট্রাক পিকআপ করে বাড়ি ফিরছে। এতে করোনার ঝুঁকি আরও বাড়ছে।

টাঙ্গাইল ট্রা‌ফিক পু‌লি‌শের সা‌র্জেন্ট কাজী অলিদ জানান, গভীর রাত থে‌কেই মহাসড়‌কে গা‌ড়ির চাপ বে‌ড়ে গে‌ছে। সকাল থেকেই বঙ্গবন্ধু সেতু হ‌তে মির্জাপুর পর্যন্ত যানজটের সৃষ্টি হয়েছে। তবে পুলিশ কাজ করছে। দ্রুত সময়ের মধ্যে যানজট নিরসন হবে।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়