সম্পূর্ণ নিউজ সময়
শিক্ষা সময়
১ টা ১৬ মিঃ, ১২ মে, ২০২১

প্রাক-নির্বাচনী পরীক্ষায় যোগ্যদের তালিকা প্রকাশ করল বুয়েট

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে (বুয়েট) ২০২০-২০২১ শিক্ষাবর্ষে স্নাতক শ্রেণীতে ভর্তির প্রাক-নির্বাচনী পরীক্ষায় অংশ নেওয়ার জন্য যোগ্য প্রার্থীদের তালিকা প্রকাশ করা হয়েছে। বুধবার (১২ মে) বুয়েট ওয়েবসাইটে এ তালিকা প্রকাশ করা হয়।
শিক্ষা সময় ডেস্ক

এতে, সর্বমোট ৪টি শিফটে মোট ১৮ হাজার ১৬৩ জন প্রার্থীকে নির্বাচন করা হয়েছে। শিফট-১ এ ৪ হাজার ৫৬৬ জন, শিফট-২ এ ৪ হাজার ৫১৯ জন, শিফট-৩ এ ৪ হাজার ৫০৫ জন ও শিফট-৪ এ ৪ হাজার ৫৭৩ জন।

বুয়েটের ভর্তি পরীক্ষার ওয়েবসাইট http://ugadmission.buet.ac.bd থেকে তালিকায় নাম আছে কি না, প্রার্থীরা তা দেখতে পারবেন।

আগামী ৩০ জুন ও ১ জুলাই চার শিফটে ১০০ নম্বরের ঘণ্টাব্যাপী এমসিকিউ টাইপ প্রাক-নির্বাচনী পরীক্ষা অনুষ্ঠিত হবে। ৫ জুলাই মূল ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের জন্য যোগ্য আবেদনকারীদের নামের তালিকা প্রকাশ করবে বুয়েট কর্তৃপক্ষ।

এদিকে মঙ্গলবার (১১ মে) দেশে চলমান করোনা ভাইরাস পরিস্থিতি বিবেচনায় ২০২০-২১ শিক্ষাবর্ষের ছাত্র-ছাত্রী ভর্তির প্রাক-নির্বাচনী পরীক্ষা ও চূড়ান্ত ভর্তি পরিক্ষার তারিখ পরিবর্তন করেছে বুয়েট কর্তৃপক্ষ।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, স্নাতক শ্রেনীতে ভর্তির নিমিত্তে প্রাক-নির্বাচনী পরীক্ষা ৩১ মে ও ১ জুন এর পরিবর্তে যথাক্রমে ৩০ জুন ও ১ জুলাই এবং চূড়ান্ত ভর্তি পরীক্ষা ১০ জুন এর পরিবর্তে ১০ জুলাই অনুষ্ঠিত হবে।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়