সম্পূর্ণ নিউজ সময়
বিনোদনের সময়
২৩ টা ৪৩ মিঃ, ১১ মে, ২০২১

দিশার স্বপ্নপূরণ, মন খারাপ সালমানের

সালমান খান ও দিশা পাটানি অভিনীত বহুল প্রতীক্ষিত ছবি ‘রাধে’। বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলরের সঙ্গে স্ক্রিনশেয়ারেই স্বপ্নপূরণ দিশার। তবে মন খারাপ ভাইজানের। কারণ এবার ১০০ কোটির ক্লাব হাউজে নাম ঢুকবে না তার।
বিনোদন সময় ডেস্ক

করোনার ভয়াবহ পরিস্তিতিতে প্রেক্ষাগৃহে মুক্তি না পাওয়ায় বক্স অফিস কালেকশন থাকবে না একদম। যদিও মুক্তির আগেই রাইটস বিক্রিতে অলরেডি লাভ করেছে প্রযোজনা সংস্থা। সালমান-দিশার জুটিও পছন্দ করেছেন দর্শক।

গত ঈদে মুক্তি পাওয়ার কথা ছিল ছবিটি। করোনা আবহে আটকে যায় ছবির মুক্তি। সালমান খান প্রেক্ষাগৃহে আসবেন একটু জাঁকজমক থাকবে না তা কি হয়? যদিও করোনা সেই ইচ্ছেতে পানি ঢেলে দিয়েছে। ফলে ঈদেই মুক্তি পাচ্ছে সালমানের ছবি।

আগামী ১৩ মে মুক্তি পাচ্ছে সালমানের ‘রাধে’। এই প্রথম থিয়েটারে না, ওটিটিতে মুক্তি পাবে সালমানের বিগ বাজেট ফিল্ম। ওটিটি প্লাটফর্ম জিফাইভ আনছে সালমান খানের নতুন এ চলচ্চিত্রটি।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রতিষ্ঠানটি জানিয়েছে, বিশ্বের অন্যান্য দেশে সিনেমা হলে মুক্তির পর ছবিটি জিফাইভে মুক্তি দেওয়া হবে। কিন্তু বাংলাদেশি দর্শকরা তারও আগে বৃহস্পতিবার (১৩ মে) থেকে এটি দেখতে পারবেন।

ছবিতে সালমান ও দিশা ছাড়াও রণদীপ হুদা ও জ্যাকি শ্রফের মতো দুই সুপারস্টারকেও দেখা যাবে। ছবিটিতে পুলিশ কর্মকর্তা হিসেবে অভিনয় করেছেন সালমান খান। তার নামও রাধে। পরিচালনায় প্রভু দেবা। ২০০৯ সালে মুক্তি পেয়েছিল সালমান খানের ‘ওয়ান্টেড’। ছবিটিতে রাজবীর শেখাওয়াত ওরফে রাধের চরিত্রে অভিনয় করেছিলেন সালমান।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়