সম্পূর্ণ নিউজ সময়
বাংলার সময়
১৯ টা ২৫ মিঃ, ১১ মে, ২০২১

২৭০ শিশুকে খুশি করল ভয়েস অব পাকুন্দিয়া

২৭০ জন সুবিধাবঞ্চিত শিশুর হাতে ঈদের নতুন জামা তুলে দিয়েছে কিশোরগঞ্জের স্বেচ্ছাসেবী ফেসবুক গ্রুপ ‘ভয়েস অব পাকুন্দিয়া’। ঈদের আগে নতুন পোশাক পেয়ে খুবই খুশি সুবিধাবঞ্চিত এসব শিশুরা।
বাংলার সময় ডেস্ক

মঙ্গলবার (১১ মে) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত পাকুন্দিয়া উপজেলার বিভিন্ন ইউনিয়নে গিয়ে এই ঈদ উপহার বিতরণ করেন গ্রুপের সদস্যরা।

নতুন জামা নিতে আসা শিশু সুরাইয়া বলে, বাবা তার জন্য নতুন কোনো জামা কিনতে পারেনি, তাই এই জামা পেয়ে তার খুবই খুশি লাগছে।

জামা নিতে আসা শিশু মুস্তাকিম বলে, তার বাবা অসুস্থ তাই তার বাবার এই ঈদে টাকা রোজগার করতে পারেনি। সেজন্য তাকে ঈদের নতুন জামা কিনে দিতে পারবে না এই কথা শুনে তার মন খারাপ ছিল। এখন এ নতুন জামা পেয়ে তার যে কি আনন্দ!

ঈদ উপহার জামা বিতরণের সময় ভয়েস অব পাকুন্দিয়ার এডমিন এস এম রায়হান বলেন, শিশুদের সঙ্গে ঈদ আনন্দ ভাগাভাগি করতেই আমাদের এই ক্ষুদ্র কার্যক্রম। এবার উপজেলার বিভিন্ন এলাকার গিয়ে ২৭০ জন শিশুদের হাতে  ঈদের নতুন জামা তুলে দিতে পেরে আমরাও আনন্দিত। দরিদ্র পরিবারের শিশুদের ঈদের নতুন জামা দেয়া হবে জানিয়ে ভয়েস অব পাকুন্দিয়া  গ্রুপে পোস্ট করা হলে সদস্যদের ব্যাপক সাড়া পড়ে। অনেকেই সদস্যই নিজ থেকে আমাদের সাথে যেগাযোগ করে অর্থ দিয়েছেন। কেউ কেউ নতুন জামা কিনেও আমাদের কাছে পৌঁছে দিয়েছেন। পাকুন্দিয়া উপজেলাবাসীর এমন সাড়া না পেলে আমাদের এই আয়োজন এত বড় করে করতে পারতাম না।

তিনি আরও বলেন, উপহার হিসেবে সামান্য হলেও শিশুদের মুখের হাসি আর তাদের প্রাপ্তির আনন্দই আমাদের গ্রুপের সদস্য ও আর সুহৃদদের আয়োজনের স্বার্থকতা।

গ্রুপের আরেক এডমিন ঈদ উপহার বিতরণের সমন্বয়ক ইঞ্জিনিয়ার আরিফুল ইসলাম বলেন, আমাদের আয়োজন সামান্য হলেও, তা দেখে সমাজের কিছু কিছু মানুষ নিজ নিজ এলাকায় এমন আয়োজন করলে ছিন্নমূল, সুবিধা বঞ্চিত এসব শিশুরাও মেতে উঠবে ঈদের আনন্দে।

সমাজের সামর্থ্যবানদের প্রতি তিনি আহ্বান করেন, আসুন যার যার অবস্থান থেকে এসব শিশুর জন্য কাজ করি; ওদেরকে সমাজের মূলস্রোতে নিয়ে আসি। আর তাহলেই গড়ে উঠবে সত্যিকারের সাম্যের বাংলাদেশ।

ঈদ উপহার বিতরণের সময় উপস্থিত ছিলেন- ভয়েস অব পাকুন্দিয়ার এডমিন এসকে রাসেল, বিডি ক্লিন কিশোরগঞ্জ জেলা সমন্বয়ক ও ভয়েস অব পাকুন্দিয়ার মডারেটর এনামুল হক হৃদয়, ভয়েস অব পাকুন্দিয়ার মডারেটর শাহরিয়ার হৃদয়, সোহানুর রহমান আল আমিন, মাহমুদুর রহমান আফ্রিদ প্রমুখ।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়