সম্পূর্ণ নিউজ সময়
মহানগর সময়
১৪ টা ৪২ মিঃ, ১১ মে, ২০২১

আওয়ামী লীগ কারও হুঙ্কারে ভয় পায় না: বাহাউদ্দিন নাছিম

আওয়ামী লীগ মাটিও মানুষের রাজনীতি করে এবং এর শেকড় অনেক গভীরে। কারও হুঙ্কারে আওয়ামী লীগ ভয় পায় না বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম. বাহাউদ্দিন নাছিম।
মহানগর সময় ডেস্ক

মঙ্গলবার (১১ মে) বংশালে হাজী জুম্মন কমিউনিটি সেন্টারে ৩২ নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর পক্ষে হত দরিদ্রের মাঝে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠান প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এসময় তিনি বলেন, মানুষের জন্য মানুষ, এটাই মানবিক দায়িত্ব এটাই আওয়ামী লীগের কাজ। শেখ হাসিনার সাহসী নেতৃত্বে কারণে বাংলাদেশ ভালো আছে, করোনার ভয়াল থাবা থেকে বাচতে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। কিভাবে অসহায় মানুষকে সাহায্য করা যায় সেই পরিকল্পনা গ্রহণ করে কাজ করে যাচ্ছেন এবং নেতাকর্মীদের মানুষের পাশে দাঁড়ানো জন্য নির্দেশ দিয়েছেন। জীবনের হুমকি আছে তা জেনেও মানুষের পাশে দাঁড়িয়ে সাহায্য সহযোগিতা করে যাচ্ছেন।

তিনি বলেন, করোনার হাত থেকে রক্ষা করার জন্য বিভিন্নভাবে সচেতনমূলক কাজ করে যাচ্ছেন আওয়ামী লীগ নেতাকর্মী ও সরকার। মানুষকে সচেতন করার জন্য যা যা করার প্রয়োজন তাই করা যাচ্ছে। করোনার মধ্যে কাজ করার জন্য অনেক নেতা জীবন দিয়েছেন। মানুষের জীবন বাঁচানোর জন্য নির্ভীকভাবে কাজ করে যাচ্ছে আওয়ামী লীগের নেতাকর্মীরা। এ সময়ও একটি দল মিথ্যা কথা বলে মানুষকে বিভ্রান্তি, অপরাজনীতি করে দেশের মধ্যে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে চায়। তারা ধর্ম ও হেফাজতকে ব্যবহার করে দেশের মধ্যে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায়।

নাছিম বলেন, এরা ষড়যন্ত্রকারী, এই ষড়যন্ত্রকারী দেশের বিরুদ্ধে বিদেশিদের কাছে ধরনা দিয়ে দেশের সুনাম নষ্ট করছে। ধর্মকে ব্যবহার করে দেশের মধ্যে লুটপাট ধ্বংসাত্মক রাজনীতি করতে চায়। এদের হাত থেকে দেশকে রক্ষা করতে হবে, এদেরকে পরাজিত করতে হবে এরা মুক্তিযুদ্ধ বিরোধী শক্তি। এই অপশক্তির বিরুদ্ধে আওয়ামী লীগের সংগ্রাম চলতেই থাকবে। যারা এদেরকে অর্থ ও মদদ দিয়ে সহযোগিতা করেছে তাদেরকেও ছাড় দেয়া হবে না। এই পৃষ্ঠপোষককারীদের খুঁজে বের করে চিহ্নিত করতে হবে।

যারা শেখ হাসিনার উন্নয়ন সহ্য করতে পারে না, তারাই দেশের মধ্যে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায় বলেও তিনি উল্লেখ করেন।

আওয়ামী লীগের এই নেতা বলেন, দেশের মধ্যে কোনো সাম্প্রদায়িক শক্তি থাকতে দেব না। যে কোনো মূল্যে এদেরকে প্রতিহত করা হবে। যাতে করে এরা দেশের মধ্যে ধ্বংসাত্মক রাজনীতি করতে না পারে। সাম্প্রদায়িক শক্তির পৃষ্ঠপোষক হচ্ছে বিএনপি তাদেরকেও ছাড় দেয়া হবে না।

খালেদা জিয়ার চিকিৎসার বিষয় উল্লেখ করে বাহাউদ্দীন নাছিম বলেন, আইনগতভাবে বিদেশে গিয়ে চিকিৎসা করলে আমাদের কোনো সমস্যা নেই। যারা রাজনীতিতে ব্যর্থ হয়েছে তারা কাচের ঘরে বসে খালেদা জিয়ার চিকিৎসাকে ইস্যু করে হুঙ্কার দেয়। আওয়ামী লীগের নেতাকর্মীরা কোনো হুঙ্কার ভয় পায় না। হুঙ্কার দিয়ে কোনো লাভ নাই, মাঠের রাজনীতিতে আওয়ামী লীগকে দাবিয়ে রাখা যাবে না।

এসময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, ঢাকা ৭ আসনের সংসদ সদস্য হাজী সেলিম, সংসদ সদস্য জিন্নাতুল বাকিয়া, ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল হাসান রিপন, সাধারণ সম্পাদক তারিক সাইদ প্রমুখ।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়