সম্পূর্ণ নিউজ সময়
অন্যান্য সময়
১১ টা ৫৬ মিঃ, ১১ মে, ২০২১

দুই দৈত্য খরগোশের বিয়ের ভিডিও ভাইরাল

ছোট বেলায় অনেকেই পুতুলের বিয়ে দেখছেন। এ নিয়ে চলতো নানা আয়োজন। কিন্তু এ সময়ে এসেও শোনা গেল অদ্ভুত ঘটনা। বিয়ে দেয়া হয়েছে দুই খরগোশের। আর তাদের বিয়েতে ছিল জমকালো আয়োজন।
অন্যান্য সময় ডেস্ক

মঙ্গলবার (১১ মে) ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের একটি প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে। খরগোশের বিয়ের ঘটনাটি ঘটেছে দক্ষিণ পশ্চিম ইংল্যান্ডের একটি দেশ সোমারসেটে।

এ বিয়ের একটি ভিডিও ইউটিউবের টুইটার একাউন্ট থেকে শেয়ার করা হলে রীতিমত সাড়া পড়ে যায়। খরগোশ দুইটির নাম হলো রোবার্তো (Roberto) ও অ্যামি (Amy)। সে হিসেবে এখন তাদের দুজনকে বর খরগোশ ও বউ খরগোশ বলে ডাকায় যায়।

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, এই দুটি খরগোশ 'মহাদেশীয় দৈত্য খোরগোশ' গোত্রের। তারাই ইংল্যান্ডের প্রথম বিবাহিত খরগোশ দম্পতির স্বীকৃতি পেয়েছে। দুই খরগোশের বিয়েতে হয়েছে তুমুল হাততালি ও হইচই। 

আর এ বিয়ের পুরো ঘটনাটি ভিডিও করলেন নিমন্ত্রিতরাই। সেই ভিডিও ছড়িয়েছে এবার ইউটিউবে। যা দেখে হাজার হাজার মানুষে আনন্দ পেয়েছেন। 

ভিডিওতে দেখা যায়, দুটো খরগোশকে বিয়ের সাজে সাজানো হয়। বিয়ের মন্ত্র উচ্চারণ করছেন এক পাদরি। বর রবার্তোর সঙ্গে গাঁটছড়া বাঁধল বউ অ্যামি। দুজনেরই উচ্চতা তিন ফুট। বরের একটু বেশি। তাদের বিয়ে উপলক্ষ্যে ছিল গাজরের তৈরি কেক আর শ্যাম্পেনের ব্যবস্থাও।

 

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়