সম্পূর্ণ নিউজ সময়
বিনোদনের সময়
৫ টা ২২ মিঃ, ১১ মে, ২০২১

রামদেবের মন্তব্যে রেগে আগুন স্বস্তিকা

করোনার ভয়াবহ দ্বিতীয় ঢেউয়ে নাজেহাল ভারত। এশিয়ার অন্যতম পরমাণু শক্তিধর এ দেশটি ছোট্ট ভাইরাসের বিরুদ্ধে চরমভাবে নাস্তানাবুদ। মৃত্যুপুরীতে পরিণত হচ্ছে দেশটি। আর এরই মধ্যেই অক্সিজেন নিয়ে অযৌক্তিক মন্তব্য করলেন বাবা রামদেব। তার মন্তব্য মানুষকে বিভ্রান্ত করছে বলে অভিযোগ করলেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়।
বিনোদন সময় ডেস্ক

সারাদেশের মানুষ যখন অক্সিজেন জোগাতে ব্যস্ত তখনই বাবা রামদেব বলেন, ভগবান এ বিশ্বে তৈরি করে দিয়েছেন অক্সিজেন। তাহলে আপনারা কেন বাইরে অক্সিজেন সিলিন্ডার খুঁজছেন?

যেখানে মানুষ বিজ্ঞানকে ভিত্তি করে যুদ্ধ জিততে বদ্ধপরিকর, সেখানে এমন অবৈজ্ঞানিক কথা মানুষকে এ বিপদের মুহূর্তে আরও বেশি বিভ্রান্ত করবে বলে মনে করেন স্বস্তিকা। রেগে গিয়ে তিনি টুইট করে জানান, সাধারণ মানুষকে এসব ভুল বোঝাচ্ছেন! কেন এটা কোনো অন্যায় নয়? কেন কোনো রকম অ্যাকশন নেওয়া হচ্ছে না?

এর আগেও স্বস্তিকা নানা বিষয় নিয়ে মুখ খুলেছেন সোশ্যাল মিডিয়ায়। নিজের জীবনযাপন, বিশ্বাসকে তিনি বারবার প্রাধান্য দিয়েছেন।

করোনা অবাহে বর্তমানে স্বস্তিকার ফেসবুক পেজে রয়েছে অক্সিজেন, বেডের আপডেট। নিয়মিত তিনি চেষ্টা করে যাচ্ছেন প্রতিটা বিষয়ের আপডেট দিতে সাধারণ মানুষকে।

সূত্র: দ্য ওয়াল

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়