সম্পূর্ণ নিউজ সময়
বাংলার সময়
৪ টা ৪৬ মিঃ, ১১ মে, ২০২১

ভালোবেসে বিয়ে, মামলা তুলে না নিলে আত্মহত্যার হুমকি তরুণীর

পটুয়াখালীর দশমিনায় অপহরণ মামলা তুলে নিতে ওসির দৃষ্টি আকর্ষণ করেছেন এক তরুণী। আত্মহত্যার হুমকি দিয়ে ফেসবুকে একটি ভিডিও আপলোড করেছেন তিনি।
মো. মনির হোসেন বাদল

ভিডিওতে ওই তরুণী দাবি করেন, ভালোবেসে পালিয়ে বিয়ে করায় তার বাবা মিথ্যা অপহরণ মামলা করেছেন। মামলাটি তুলে নিতে ওসির প্রতি আহ্বান জানান ওই তরুণী।

গত শুক্রবার (৭ মে) বিকেলে রিয়াজুল নামে এক ব্যক্তিকে স্বামী দাবি করে তার ফেসবুক থেকে ভিডিওটি আপলোড করা হয়।

৪৩ সেকেন্ডের ওই ভিডিওতে তরুণী বলেন, গত ২৭ এপ্রিল সন্ধ্যায় আমি বাসা থেকে স্বেচ্ছায় পালিয়ে যাই। পরে প্রেমিক মিরাজুলকে বিয়ে করি। এটা আমার মা-বাবা মানতে না পেরে স্বামী মিরাজুল, শ্বশুর, শাশুড়ি ও ননদকে মিথ্যা অপহরণ মামলা দেন এবং তাদের টর্চার করা হয়। তারা নির্দোষ। তাদের কোনো দোষ নেই। সুতরাং ২৪ ঘণ্টা সময় দিলাম। ২৪ ঘণ্টার মধ্যে মামলা-মোকদ্দমা উঠান, নইলে আমি আত্মহত্যা করব। আমার মৃত্যুর জন্য আমার মা-বাবা, আমার ফ্যামিলি এবং যারা এ কেসের (মামলা) জড়িত তারা দায়ী। ইতোমধ্যে ভিডিওটি ফেসবুকে ভাইরাল রয়েছে।

ওই তরুণীর বাড়ি দশমিনা উপজেলা সদরের পূজাখোলা এলাকায়। তিনি ওই এলাকার নজরুল ইসলামের মেয়ে। তিনি বেগম আরেফাতুন্নেছা বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থী। তরুণীর দাবি, তার বয়স ১৮ বছর এবং তার প্রেমিক মিরাজুলের বয়স ২১ বছর।

দশমিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন বলেন, ওই তরুণীরর বাবা নজরুল ইসলাম বাদী হয়ে প্রেমিক মিরাজুল ও তার ভগ্নিপতির বিরুদ্ধে অপহরণ মামলা করেছেন। সে থানায় এসে স্বেচ্ছায় বিয়ে করার কথা বললে আমরা বিষয়টি দেখব।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়