সম্পূর্ণ নিউজ সময়
খেলার সময়
৪ টা ২২ মিঃ, ১১ মে, ২০২১

শিরোপার জন্য শেষ মুহূর্ত পর্যন্ত লড়তে চায় বার্সা

লা লিগায় রাতে মাঠে নামবে বার্সেলোনা। এখনো শিরোপা জয়ের সম্ভাবনা থাকায়, সেই সুযোগ হাতছাড়া করতে চায় না বার্সেলোনা কোচ। প্রতিপক্ষ লেভান্তে হওয়ায় কিছুটা হলেও স্বস্তিতে কাতালানরা। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ২টায়।
খেলার সময় ডেস্ক

লা লিগার শিরোপার রশি টানাটানি এখনো চলছেই। রিয়াল, বার্সা, অ্যাতলেটিকো- তিন দলের সামনেই সুযোগ ছিল পয়েন্ট টেবিলে সুবিধাজনক অবস্থানে যাবার। কিন্তু সবাই সেই সুযোগ হারিয়েছে হেলায়। 

লিগে ১৯ ম্যাচ অপরাজিত থাকার পর, গেলো এক মাসে ছন্দ হারিয়েছে লিওনেল মেসির দল। এ সময়ে খেলা ৬ ম্যাচে ২টিতে হার আর একটি ড্র করেছে কাতালানরা। 

তবে এখনো শিরোপা সমীকরণে টিকে আছে বার্সেলোনা। যার কৃতিত্ব দিতে হয় রিয়াল-অ্যাতলেটিকোকে। কোচ রোনাল্ড কোম্যানও শিরোপা জেতার লক্ষ্য নিয়েই এগিয়ে যাচ্ছেন। শিরোপার লড়াইয়ে টিকে থাকতে চান শেষ মুহূর্ত পর্যন্ত।

বার্সেলোনা কোচ রোনাল্ড কোম্যান বলেন, ‘এখনো বিশ্বাস করি আমরা চ্যাম্পিয়ন হতে পারব। তাই শেষ বিন্দু দিয়ে লড়াই চালাব। আমরা এই পর্যায়ে এমন ভুল করতে চাই না যা আমাদের প্রতিদ্বন্দ্বীদের সুবিধা দেয়। আমরা বার্সেলোনার মানুষের জন্য এই শিরোপা জিততে চাই।’

অ্যাতলেটিকোর বিপক্ষে চোট পেয়ে ছিটকে যাওয়া বুসকেটস ছাড়া দলে নেই নতুন কোন ইনজুরি সমস্যা। একাদশে ফিরতে পারেন ডেম্বেলে। জায়গা ধরে রাখবেন গ্রিজম্যান। 

তবে প্রতিপক্ষ লেভান্তে হলেও বার্সা সমর্থকরা কি নির্ভার থাকতে পারবে? পয়েন্ট টেবিলে লেভান্তে আছে ১৪ নম্বরে। লা লিগায় শেষ ১০ ম্যাচে তাদের জয় মাত্র দুটিতে। তারপরও কোম্যানকে থাকতে হবে সতর্ক। কারণ পচা শামুকে আগেও যে পা কেটেছে বার্সার।

গেলো মৌসুমেই নিজেদের মাঠে বার্সাকে ৩-১ গোলের লজ্জা দিয়েছিল লেভান্তে। এর আগের মৌসুমে কোপা দেল'রেতেও সিটি অব ভ্যালেন্সিয়া স্টেডিয়ামে জয় পেয়েছিলো দ্য ফ্রগস। 

তবে সবাই তাকিয়ে থাকবে লিওনেল মেসির দিকে। অ্যাতলেটিকোর বিপক্ষে কিছুটা বিবর্ণ থাকলেও, চলতি মৌসুমে মেসি আছেন দুর্দান্ত ফর্মে। ৩১ ম্যাচে ২৮ গোল করে আবারও পিচিচি ট্রফিটা নিজের প্রায় করেই নিয়েছেন আর্জেন্টিয়ান ম্যাজিশিয়ান।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়