সম্পূর্ণ নিউজ সময়
বাংলার সময়
৩ টা ৫০ মিঃ, ১১ মে, ২০২১

আম কুড়াতে গিয়ে স্কুলছাত্রী নিখোঁজ, পরে গলায় ওড়না পেঁচানো লাশ উদ্ধার

সুনামগঞ্জের ছাতকে গলায় ওড়না পেঁচানো অবস্থায় পাপিয়া বেগম (১২) নামের এক স্কুলছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১০ মে) রাতে উপজেলার জাউয়াবাজার ইউনিয়নের কাইতকোনা গ্রামের একটি পুকুর থেকে লাশটি উদ্ধার করা হয়।
হিমাদ্রি শেখর ভদ্র

মৃত পাপিয়া উপজেলার কাইতকোনা গ্রামের আবু বক্করের মেয়ে।  

পরিবার সূত্রে জানা গেছে, গত শনিবার (৮ মে) সকালে গ্রামে আম কুড়াতে বের হয় পাপিয়া। এরপর সে আর বাড়ি ফেরেনি। পরিবারের লোকজন তাকে অনেক খোঁজাখুঁজি করেও সন্ধান পায়নি। পরে বিষয়টি ইউপি চেয়ারম্যান মুরাদ হোসেন ও ওয়ার্ড মেম্বার মাহমুদ আলীকে অবহিত করা হয়। তিন দিন অতিবাহিত হওয়ার পরও সন্ধান পাওয়া না গেলে সোমবার (১০ মে) রাতে নিখোঁজের বিষয়ে থানায় সাধারণ ডায়েরি করার কথা ছিল। কিন্তু সোমবার সন্ধ্যায় কাইতকোনা গ্রামের পার্শ্ববর্তী তাজউদ্দিনের একটি পরিত্যক্ত পুকুরে শিশুটির লাশ দেখতে পায় স্থানীয়রা।

জাউয়াবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুরাদ হোসেন বলেন, খবর পেয়ে রাতেই পুকুর থেকে লাশ উদ্ধার করে পুলিশ। স্থানীয়দের ধারণা, ওই শিশুটির ওপর পাশবিকতা শেষে গলায় ওড়না পেঁচিয়ে হত্যা করা হয়েছে। 

জাউয়াবাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই সাজ্জাদুর রহমান জানান, গ্রামের একটি পুকুর থেকে গলায় ওড়না পেঁচানো অবস্থায় শিশুটির লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়