সম্পূর্ণ নিউজ সময়
মহানগর সময়
৩ টা ৪৩ মিঃ, ১১ মে, ২০২১

সংঘর্ষে আহত গার্মেন্টস শ্রমিককে দেখতে হাসপাতালে শ্রম প্রতিমন্ত্রী

গাজীপুরের টঙ্গীর মিল গেট এলাকায় হামীম গ্রপের একটি গার্মেন্টস কারখানায় পুলিশের সঙ্গে সংঘর্ষে আহত শ্রমিককে হাসপাতালে দেখতে গিয়েছেন শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান। সোমবার (১০ মে) রাত সাড়ে ১০টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন গার্মেন্টস শ্রমিক কাঞ্চনকে দেখতে যান তিনি। 
এহসান জুয়েল

হাসপাতাল সূত্রে জানা গেছে, পুলিশের সঙ্গে সংঘর্ষে আহত ১২ জন শ্রমিক হাসপাতালে চিকিৎসা নিতে আসেন। তাদের মধ্যে ১১ জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছাড়পত্র দেওয়া হয়েছে। বাঁকি একজন হাসপাতালে ভর্তি আছেন।

এ সময় শ্রম প্রতিমন্ত্রী চিকিৎসাধীন শ্রমিকের চিকিৎসার খোঁজ খবর নেন। চিকিৎসার বিষয়ে দায়িত্বরত চিকিৎসকদের সঙ্গে কথা বলেন তিনি। চিকিৎসার বিষয়ে উপস্থিত কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদফতরের কর্মকর্তাদের সার্বক্ষণিক খোঁজ-খবর রাখার নির্দেশ দেন। চিকৎসাধীন ওই শ্রমিকের চিকিৎসার খরচ শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের অধীন কেন্দ্রীয় তহবিল হতে বহন করা হবে বলে ঘোষণা দেন মন্নুজান সুফিয়ান।

উল্লেখ্য, সোমবার (১০ মে) ঈদের ছুটি বৃদ্ধির দাবিতে হামীম গ্রুপের একটি কারখানার সামনে বিক্ষোভরত শ্রমিকদের সঙ্গে সংঘর্ষে পুলিশসহ কয়েকজন শ্রমিক আহত হন।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়