সম্পূর্ণ নিউজ সময়
বাংলার সময়
২০ টা ১৩ মিঃ, ১০ মে, ২০২১

জাতীয় দলের কন্ডিশনিং ক্যাম্প শুরু

বিশ্বকাপ বাছাই ম্যাচের জন্য শুরু হয়েছে জাতীয় দলের কন্ডিশনিং ক্যাম্প। প্রথম দিন রিপোর্ট করেছেন সোহেল রানা, সাদ উদ্দিনসহ চার ফুটবলার। বাকিরা যোগ দেয়ার পর কোভিড টেস্ট করে শুরু হবে তাদের অনুশীলন। কিছুটা দেরিতে ক্যাম্প শুরু হলেও কম্বিনেশন নিয়ে কোন সমস্যা দেখছেন না ফুটবলাররা। তাছাড়া খেলোয়াড়দের ফিটনেস লেভেল ভালো আছে বলে জানিয়েছেন ট্রেইনার।
খেলার সময় ডেস্ক

বিশ্বকাপ বাছাই ম্যাচের জন্য জাতীয় দলের ক্যাম্পে ডিফেন্ডার হাবিবুর রহমান সোহাগের উপস্থিতি যথা সময়ে। এরপর দিনের আলো পেরিয়ে গেলেও দেখা মেলেনি আর কারো। পরে অবশ্য জানা গেছে যোগ দিয়েছেন সোহেল রানা, সাদ উদ্দিন আর জুয়েল।

জাতীয় দলের ২৮ আর অনূর্ধ্ব-২৩ এর পাঁচ জন মিলে ৩৩ জনের স্কোয়াডে প্রথম দিনের উপস্থিতি মোটে চার। লিগ চলমান থাকায় যোগ দিতে পারেননি বাকিরা। যদিও বসুন্ধরা কিংসের জন্য বিষয়টা ভিন্ন।

বাংলাদেশ ডিফেন্ডার হাবিবুর রহমান সোহাগ জানান, বর্তমান পরিস্থিতিতে ফুটবলারদের করোনা ইস্যু খুবই গুরুত্বপুর্ণ। তবে দলের সবাইকে একত্রে না পাওয়ায় সম্ভব হচ্ছে না কোভিড টেস্ট। ক্লাব ব্যস্ততা শেষে বাকিরা ক্যাম্পে ঢুকলে ১৩ মে হবে স্বাস্থ্য পরীক্ষা। তারপরই দলগত অনুশীলন। এর আগে কাজ বলতে শুধুই জিম আর সুইম।

হেড কোচ জেমির অনুপস্থিতিতে দলের দেখভাল করছেন ফিটনেস ট্রেইনার ইভান রাজলগ। কয়েকদিন আগ পর্যন্তও বিভিন্ন ক্লাব ঘুরে তিনি খোঁজ নিয়েছেন সবার। আর তাই ক্যাম্প কিছুটা দেরিতে শুরু হলেও ফুটবলারদের ফিটনেস নিয়ে চিন্তিত নন তিনি।

বাংলাদেশ ফিটনেস ট্রেইনার ইভান রাজলগ জানান, আমি বেশ কিছুদিন ধরেই ওদের ফিটনেস নিয়ে খোঁজ রাখছি। খেলার মধ্যে থাকায় কারোরই কোন সমস্যা নেই। আশা করছি কাতারে পুরোপুরি একটা ফিট একাদশ আমরা পাবো।

কাতারের কন্ডিশনের সঙ্গে মানিয়ে নিতে কিছুটা আগেভাগেই সেখানে যাবে বাংলাদেশ। সেটা হতে পারে ২১ অথবা ২২ মে।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়