সম্পূর্ণ নিউজ সময়
বিনোদনের সময়
১৬ টা ৩৭ মিঃ, ১০ মে, ২০২১

সালমানের পরিবারে করোনার থাবা

ভারতে করোনা সংক্রমণের পরিস্থিতি ভয়াবহ। সাধারণ মানুষের পাশাপাশি করোনায় আক্রান্ত হচ্ছেন সেলিব্রেটিরাও। এবার করোনা থাবা বসাল বলিউড তারকা সালমান খানের পরিবারে।
বিনোদন সময় ডেস্ক

সোমবার (১০ মে) ভারতীয় সংবাদমাধ্যম জিনিউজের প্রতিবেদনে জানা যায়, কোভিড আক্রান্ত হয়েছেন সালমান খানের দুই বোন- অলভিরা খান ও অর্পিতা খান।

এবারের ঈদে মুক্তি পেতে চলেছে সালমান খানের ছবি রাধে। তার ঠিক ৩ দিন আগেই করোনার থাবা ভাইজানের পরিবারে। সংবাদমাধ্যমে অভিনেতা নিজেই এ কথা জানান। রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই-এর প্রচার ইন্টারভিউ দিচ্ছিলেন সালমান। সেখানেই দুই বোনের কোভিড পজিটিভ হওয়ার কথা জানালেন অভিনেতা। আগামী বৃহস্পতিবার (১৩ মে) থিয়েটার ও ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে এই ছবি।

বলিউড অভিনেতা বলেন, এতদিন কেবল দূরের মানুষের করোনা আক্রান্ত হওয়ার কথা, তাদের চিকিৎসার সমস্যার কথা শুনতাম। এবার করোনা ঘরের ভিতরে চলে এসেছে।

প্রসঙ্গত, অলভিরা সালমান খানের নিজের বোন। অভিনেতা -পরিচালক অতুল অগ্নিহোত্রীর সঙ্গে তার বিয়ে হয়। সালমা খান ও সেলিম খানের একমাত্র কন্যা অলভিরা। অন্যদিকে, সেলিম খানের দত্তক কন্যা অর্পিতা। সালমানের সবথেকে প্রিয় অর্পিতা। গোটা পরিবারের সবচেয়ে আদুরে মেয়ে। সালমান বরাবরই বলে এসেছেন পরিবারের ‘লাকি চার্ম’ হলো তাদের এই বোন। বাড়িতে সব ভাইদের উপরেই তার হুকুম চলে। ২০১৪ সালে অভিনেতা আয়ুশ শর্মার সঙ্গে বিয়ে হয় অর্পিতা খানের। খান পরিবারের জামাই হওয়ার পরে সালমানের হাত ধরে বলিউডে সফর শুরু হয় আয়ুশের। দুই বোনেরই দ্রুত আরোগ্য চান সালমান।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়