সম্পূর্ণ নিউজ সময়
খেলার সময়
১৬ টা ৮ মিঃ, ১০ মে, ২০২১

কোভিডকে হারিয়ে ঘরে ফিরলেন সাকিবের দুই সতীর্থ

একের পর এক ক্রিকেটার করোনা আক্রান্ত হওয়ায় মাঝ পথেই স্থগিত হয়ে যায় ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। তারপর আক্রান্ত ক্রিকেটারদের কোয়ারেন্টাইনে পাঠিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়।
খেলার সময় ডেস্ক

সোমবার (১০ মে) সেই কোয়ারেন্টাইন কাটিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরলেন কলকাতা নাইট রাইডার্সের দুই ক্রিকেটার বরুণ চক্রবর্তী ও সন্দীপ ওয়ারিওর। করোনা আক্রান্ত হওয়ার পর গত সোমবার (৩ মে) থেকেই আইসোলেশনে ছিলেন সাকিবের এই দুই সতীর্থ।

বাড়ি পৌঁছানোর আগে যথাক্রমে চেন্নাই এবং কেরলে এই দুই ক্রিকেটারের আরটি-পিসিআর পরীক্ষা হয়। সেই পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসার পরেই ঘরে ফেরেন তারা।

তবে ঘরে ফিরলেও ফ্র্যাঞ্চাইজি এই দুই ক্রিকেটারের স্বাস্থ্যের খেয়াল রাখবে। বরুণ এবং সন্দীপের ঘরে ফেরার সত্যতা স্বীকার করে এক ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) এক কর্মকর্তা সংবাদসংস্থা পিটিআই’কে তেমনটাই জানিয়েছেন।

গত সোমবারই আইপিএলে’র জৈব বলয়ে থাকা প্রথম দুই ক্রিকেটার হিসেবে করোনায় আক্রান্ত হয়েছিলেন নাইট মিস্ট্রি স্পিনার বরুণ চক্রবর্তী এবং মিডিয়াম পেসার সন্দীপ ওয়ারিয়র। এরপর একে একে অন্যান্য ফ্র্যাঞ্চাইজির ক্রিকেটার এবং সাপোর্ট স্টাফেরা তো বটেই, আক্রান্ত হন নাইট শিবিরের আরও দুই ক্রিকেটার টিম সেইফার্ট এবং প্রসিদ্ধ কৃষ্ণা।

এদিকে, কলকাতা নাইট রাইডার্সে খেলা বাংলাদেশি সুপারস্টার সাকিব আল হাসানও দেশে ফিরে পরপর দুই বার করোনা নেগেটিভ হয়েছেন।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়