সম্পূর্ণ নিউজ সময়
খেলার সময়
১০ টা ৪৮ মিঃ, ১০ মে, ২০২১

করোনার বিরুদ্ধে লড়াইয়ে সানিয়া

করোনার তাণ্ডবে দিশেহারা ভারত। প্রতিদিনই দেশটিতে আক্রান্তে সংখ্যা বাড়ছে। সেইসঙ্গে দীর্ঘ হচ্ছে মৃত্যুর সারি। রোগীর চাপ সামাল দিতে হিমশিম খাচ্ছে হাসপাতালগুলো। চিকিৎসা নিতে আসা রোগীরা পাচ্ছেন না শয্যা। অক্সিজেনের অভাবে মারা যাচ্ছেন অনেকে। এমন পরিস্থিতিতে কোভিড রোগীদের সাহায্যে এগিয়ে এসেছে একাধিক সেলিব্রেটিসহ বহু সংস্থা। এবার অসহায় মানুষের পাশে দাঁড়ালেন টেনিস তারকা সানিয়া মির্জাও।
খেলার সময় ডেস্ক

সোমবার (১০ মে) ভারতীয় সংবাদ মাধ্যম কলকাতা ২৪ ঘণ্টার এক প্রতিবেদনে এ খবর জানা গেছে।

কোভিডের বিরুদ্ধে লড়াইয়ে একটি ফান্ড রেইজিং ক্যাম্পেন চালু করেছেন সানিয়া। জনগণের থেকে অর্থ সংগ্রহকারী শীর্ষস্থানীয় মাধ্যম কিটোর সঙ্গে হাত মিলিয়েছেন এই ফান্ড রেইজিং ক্যাম্পেনের জন্য। এই ক্যাম্পেন থেকে পাওয়া অর্থ হেমকুন্ত ফাউন্ডেশনে অনুদান করবেন ভারতের জনপ্রিয় টেনিস তারকা।

এক টুইট বার্তায় সানিয়া লেখেন, ‘দেশের এখন আমাদের সাহায্যের প্রয়োজন এবং যতটা পারা যায় ততটা অনুদান করে আমরা আমাদের দায়িত্ব পালন করতে পারি। আমি কিটো ইন্ডিয়ার মাধ্যমে হেমকুন্ত ফাউন্ডেশনের জন্য অর্থ সংগ্রহ করছি। আর সবাইকে বলছি এগিয়ে আসুন এবং নিজের সামর্থ্য অনুসারে যতটা সম্ভব অর্থ অনুদান করুন।’

ভারতে কোভিডের দ্বিতীয় ঢেউয়ে অক্সিজেন সংকট প্রকট আকার ধারন করেছে। বহু মানুষ অক্সিজেন না পেয়ে প্রাণও হারাচ্ছেন। সেই কারণে টেনিস জগতের জনপ্রিয় তারকা এই ক্যাম্পেন থেকে সংগৃহীত অর্থ অক্সিজেন সিলিন্ডার কেনার কাজে অনুদান করবেন। তিনি এই কাজটি করবেন হেমকুন্ত ফাউন্ডেশনের মাধ্যমে। মানবিকতার নজির দেখিয়ে সানিয়ার ভারতবাসীর পাশে দাঁড়ানোকে সমর্থন করেছেন তার অসংখ্য অনুরাগী।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়