সম্পূর্ণ নিউজ সময়
খেলার সময়
১০ টা ৯ মিঃ, ১০ মে, ২০২১

মমতার মন্ত্রিসভায় সাকিবের সাবেক সতীর্থ

ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী হিসেবে তৃতীয়বারের মতো শপথ নিয়েছেন মমতা ব্যানার্জি। বিধায়কদেরও শপথ নেওয়া শেষ। সোমবার (১০ মে) গঠিত হয়েছে পশ্চিমবঙ্গের নতুন মন্ত্রিসভা। শপথ নিয়েছেন মোট ৪৩ জন মন্ত্রী। এই তালিকায় আছেন ভারতের সাবেক ক্রিকেটার মনোজ তিওয়ারি। যিনি কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) হয়েও খেলেছেন সাকিব আল হাসানের সতীর্থ হিসেবে।
খেলার সময় ডেস্ক

খেলার মাঠ ছেড়ে তিওয়ারি এবার ব্যস্ত রাজনীতির মাঠে। প্রথমবার নির্বাচনে অংশ নিয়েই জয়ী হয়েছেন তিনি। এবার মন্ত্রিত্বও পেলেন। মমতা বন্দ্যোপাধ্যায়ের নতুন মন্ত্রিসভায় শপথ নিয়েছেন তিনি। পশ্চিমবঙ্গ রাজ্যের ক্রীড়া প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করবেন তিনি। এর আগে এই দপ্তরের দায়িত্বে ছিলেন ভারতের আরেক সাবেক ক্রিকেটার লক্ষ্মীরতন শুক্লা।

প্রতিমন্ত্রী হিসেবে শপথ নেওয়ার বিষয়ে টুইট করেছেন মনোজ তিওয়ারি। তিনি লিখেছেন, 'কিছু মুহূর্ত ছবির চেয়ে দামী। এই শপথের অঙ্গীকার, পাশে থাকার প্রতিজ্ঞা। এই শপথের অঙ্গীকার, আমার বাংলার ঐতিহ্য, ঐক্য, কৃষ্টিকে আগলে রাখার প্রতিজ্ঞা। জয় বাংলা!'

ক্রীড়া প্রতিমন্ত্রী হয়ে ক্রীড়ার উন্নতিই হবে তার মূল কাজ। তবে পশ্চিমবঙ্গের খেলাধুলা উন্নয়নে ভূমিকা রাখার আগে মনোজের লক্ষ্য করোনার বিরুদ্ধে কাজ করা।

তিওয়ারি বলেন, 'আপনারদের সুরক্ষা দেওয়াই আমার প্রধান দায়িত্ব। আমি ক্রিকেট মাঠের মানুষ। অবশ্যই খেলাধুলার উন্নয়নে কাজ করব। সেটিই লক্ষ্য আমার। তবে এ মুহূর্তে খেলার চেয়েও গুরুত্বপূর্ণ করোনা মোকাবিলা। পশ্চিমবঙ্গ থেকে করোনাকে তাড়াতে চাই সবার আগে। এটাই এখন মূল লক্ষ্য। আমার বিশ্বাস আমরা জয়ী হবো।'

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়