সম্পূর্ণ নিউজ সময়
খেলার সময়
৭ টা ২ মিঃ, ১০ মে, ২০২১

কোহলি-রোহিতকে ছাড়াই শ্রীলঙ্কা যাবে ভারত

আগামী জুলাইয়ে শ্রীলঙ্কা সফরে যাবে ভারতীয় ক্রিকেট দল। এই সফরে পাঁচটি টি-টোয়েন্টি এবং তিনটি একদিনের ম্যাচ খেলবে দু'দল। তবে শ্রীলঙ্কা সফরে এবার ভারতীয় দলে থাকছেন না প্রথম সারির বেশ কয়েকজন ক্রিকেটার। বিষয়টি জানিয়েছেন ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলি।
খেলার সময় ডেস্ক

এই সফরে দলে থাকছেন না নিয়মিত অধিনায়ক বিরাট কোহলি। এছাড়া রোহিত শর্মা, জাসপ্রিত বুমরাহ ও মোহাম্মদ শামিদের মতো নিয়মিত পারফরমারদেরও দেখা যাবে না। টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ও ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলতে ইংল্যান্ডে থাকবেন তারা।

বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি বলেন, ‘শ্রীলঙ্কার বিপক্ষে একটা সীমিত ওভারের সিরিজের পরিকল্পনা করেছি আমরা। ওখানে টি-টোয়েন্টি এবং একদিনের সিরিজ খেলা হবে। ইংল্যান্ডে ওই মুহূর্তে যারা থাকবেন তারা কেউই শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজে খেলবেন না। পুরো আলাদা একটি দল গঠন করা হবে।’

শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজে নতুন দল পাঠাবে বিসিসিআই। যে দলে সুযোগ পেতে পারেন সঞ্জু স্যামসন, শিখর ধাওয়ান, পৃথ্বী শ, রাহুল চাহার, যুজবেন্দ্র চাহাল, ইশান কিশানসহ বেশ কিছু তরুণ। পাশাপাশি টি-টোয়েন্টিতে সুযোগ পেতে পারেন শ্রেয়াস আইয়ার, চেতন সাকারিয়া ও দেবদত্ত পাড়িক্কলের মতো সম্ভাবনাময় তরুণ ক্রিকেটাররা। 

এই সফরের জন্য দল এখনো চূড়ান্ত করেনি বিসিসিআই। তবে নতুন করে একটি দল যে শ্রীলঙ্কা সফরে যাচ্ছে তা নিশ্চিত করেছেন সৌরভ গাঙ্গুলি।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়