সম্পূর্ণ নিউজ সময়
আন্তর্জাতিক সময়
৫ টা ২ মিঃ, ১০ মে, ২০২১

তিন দিনের মধ্যে থানায় যেতে হবে বাবুল সুপ্রিয়কে

নির্বাচনী প্রচারণায় গিয়ে করোনাবিধি ভঙ্গের অভিযোগ এসেছে  বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়র বিরুদ্ধে। এ নিয়ে থানায় দায়ের হওয়া এফআইআরের ভিত্তিতে এবার তাকে হাড়োয়া থানায় ডেকে পাঠানো হলো। বলা হয়েছে আগামী ৩ দিনের মধ্যে হাজিরা দিতে হবে থানায়। নয়তো ব্যবস্থা নেওয়া হবে তার বিরুদ্ধে।
আন্তর্জাতিক সময় ডেস্ক

এদিকে থানায় ডাক পড়ায় এটিকে ‘মমতা দিদির’ খেলা বলে আখ্যায়িত করেছেন তিনি।

জানা গেছে, একুশের বিধানসভা নির্বাচনে হাড়োয়ায় বিজেপি প্রার্থীর হয়ে প্রচারে গিয়েছিলেন বাবুল সুপ্রিয়। করোনাকালে অনুমতি ছাড়া রোড শো করে স্বাস্থ্যবিধি ভঙ্গ করেছেন বলে তার বিরুদ্ধে হাড়োয়া থানায় অভিযোগ দায়ের হয় গত ১৪ এপ্রিল। সেই অভিযোগের ভিত্তিতে রোববার (০৯ মে) চিঠি পাঠানো হলো বাবুলকে। হাড়োয়া থানা সাব ইন্সপেক্টর দেবেন মণ্ডল চিঠি পাঠিয়ে তাকে তলব করেন।

জিজ্ঞাসাবাদের জন্য আগামী তিন দিনের মধ্যে বাবুলকে হাড়োয়া থানায় উপস্থিত হতে বলা হয়। চিঠিতে উল্লেখ করা হয়েছে, অভিযোগ খতিয়ে দেখার পর পুলিশ মনে করছে, তাকে জিজ্ঞাসাবাদের প্রয়োজন আছে। তাই তদন্তের স্বার্থে বাবুল যেন থানায় আসেন।

এদিকে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বাবুল সুপ্রিয় লিখেছেন, আমার বিরুদ্ধে মমতা দিদির পুলিশের FIR No. 1 … সেখানে আমাদের বিজেপি প্রার্থীদের জন্য প্রচারাভিযান করতে হাড়োয়া গিয়েছিলাম!!!মন্তব্য নিষ্প্রয়োজন..কোনও মন্তব্য নয়…আমার আইনজীবীরা প্রয়োজনীয় আইনানুগভাবে কাজ করবে।” 

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়