সম্পূর্ণ নিউজ সময়
খেলার সময়
৪ টা ৩৬ মিঃ, ১০ মে, ২০২১

শুরু হচ্ছে জাতীয় দলের ক্যাম্প

সোমবার (১০ মে) শুরু হচ্ছে বাংলাদেশ জাতীয় দলের ক্যাম্প। ইংল্যান্ড থেকে বাংলাদেশে আসছেন প্রধান কোচ জেমি ডে। তবে এসেই যোগ দিতে পারছেন না ক্যাম্পে। ৫ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে জেমি ডে'কে। বিশেষ বিবেচনায় স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে অনুমতি নিয়ে রেখেছে বাফুফে। জানিয়েছেন, সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ। করোনা নেগেটিভ হলে ১৬ মে থেকে অনুশীলনে যোগ দেবেন কোচ।
খেলার সময় ডেস্ক

করোনার দ্বিতীয় ঢেউয়ে টালমাটাল দক্ষিণ এশিয়া। যার প্রভাব পড়েছে বাংলাদেশেও। অদৃশ্য এই ভাইরাসের বিস্তার রোধে শক্ত অবস্থানে সরকার। বিশেষ কিছু দেশ থেকে বাংলাদেশে আসলেই বাধ্যতামূলক করা হয়েছে কোয়ারেন্টাইন।

কোয়ারেন্টাইন ইস্যু নিয়ে বিসিবি যখন হ-য-ব-র-ল অবস্থা, সেখানে বাফুফে আগে থেকেই সতর্ক। প্রধান কোচ জেমি দেশে আসছেন সোমবার রাতে। তাই আগে থেকেই অনুমতি নিয়ে রেখেছে স্বাস্থ্য মন্ত্রণালয়ের। একই নিয়ম থাকবে অন্য কোচিং স্টাফদের ক্ষেত্রেও।

এদিকে, দুপুর থেকে ক্যাম্পে যোগ দেবেন জাতীয় দলের প্রাথমিক দলে ডাক পাওয়া ফুটবলাররা। ক্যাম্পে উঠেই করানো হবে করোনা টেস্ট। এরপর মাঠের অনুশীলন শুরু করবেন ফুটবলাররা। তবে কোচের কোয়ারেন্টাইনের কারণে দলের দায়িত্বে থাকবেন দেশীয় কোচিং স্টাফরা। ১৬ মে থেকে অনুশীলনে যোগ দেবেন কোচ।

যেসব দলের প্রিমিয়ার লিগের ম্যাচ শেষ হচ্ছে তারাই শুধু ক্যাম্পে উঠবেন। বাকিরা লিগের ম্যাচ শেষ করেই যোগ দেবেন ক্যাম্পে।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়