সম্পূর্ণ নিউজ সময়
খেলার সময়
৪ টা ২০ মিঃ, ১০ মে, ২০২১

শেষ মুহূর্তের গোলে আশা বাঁচিয়ে রাখল রিয়াল

শেষ মুহূর্তের নাটকীয়তায় শিরোপার আশা টিকিয়ে রাখল রিয়াল মাদ্রিদ। সেভিয়ার বিপক্ষে দুবার পিছিয়ে পড়েও ২-২ সমতায় পয়েন্ট ভাগাভাগি করল জিনেদিন জিদান শিষ্যরা। এই ড্রয়ে ৩৫ ম্যাচে বার্সার সমান ৭৫ পয়েন্ট নিয়ে 'হেড টু হেডে' এগিয়ে টেবিলের ২ নম্বরে উঠে এল মাদ্রিদিস্তানরা।
খেলার সময় ডেস্ক

টেবিল টপার অ্যাথলেটিকোর সঙ্গে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার অমীমাংসায় দারুণ এক সুযোগ জিদানের সামনে। ঘরের মাঠের সুবিধা নিয়ে ছক কষে সেভিয়াকে হারাতে পারলেই মসনদটা দখল করে নিতে পারবে রিয়াল মাদ্রিদ।

গুরুত্বপূর্ণ সদস্যরা ইনজুরিতে থাকলেও গ্যালাক্টিকোদের শুরুটাও ছিল শত্রু বধের মেজাজেই। ১২ মিনিটে বেনজেমার গোলটা বাতিল না হলে সূচনাটাও হতো ষোলোআনা।

তবে ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের জন্য এমন চমক নিয়ে এসেছেন লোপেতেগি তা আর কে জানত। টিভি সেটের সামনে মাদ্রিদ সমর্থকদের হতাশায় ডুবিয়ে ম্যাচের ২২ মিনিটের সমানে সমান লড়তে থাকা সেভিয়াকে এগিয়ে নেন ফার্নান্দো। রাকিটিচের অ্যাসিস্ট থেকে এই ব্রাজিলিয়ানের এমন ফিনিশিং প্রশান্তি দিয়েছে কাতালান আর রোজি ব্লাঙ্কো ভক্তদেরও।

পিছিয়ে পড়ে আদাজল খেয়ে গোল শোধে নামে রিয়াল। তবে সেভিয়ার গোলপোস্টটা প্রথমার্ধজুড়ে অক্ষত রাখে গোলরক্ষক ইয়াসিন বোনোউ।

হাইভোল্টেজ ম্যাচে বিরতির পর আর ক্লিন শিট রাখতে পারেননি এই মরোক্কান। ৬৭ মিনিটে টনি ক্রুসের জোগান দেয়া বলে মাদ্রিদ শিবিরে স্বস্তি ফেরান অ্যাসেন্সিয়ো।

জমে ওঠা ম্যাচে কেউ কম যায়নি। লাগাতার রচিত হয়েছে আক্রমণের চিত্রনাট্য। তবে এই নাটকের গুরুত্বপূর্ণ মোড় নেয় ৭৬ মিনিটে। কাউন্টার অ্যাটাকে গোলমুখে বেনজেমাকে ফাউল করেন কিপার ইয়াসিন। কিন্তু ভিএআরে ধরা পড়ে নিজেদের ডি-বক্সে ক্যাসিমিরোর হ্যান্ডবল। ঠাণ্ডা মাথায় পেনাল্টি থেকে ৭৮ মিনিটে দ্বিতীয়বার সেভিয়াকে লিড এনে দেন আগের গোলে পর্দার পেছনের নায়ক রাকিটিচ।

যদিও ম্যাচের ক্লাইম্যাক্সটা নির্ধারিত ৯০ মিনিটের পরে। যোগ করা সময়ে লাগাতার আক্রমণের মুখে তটস্থ লাস পালাঙ্গানাস দুর্গ। ৯৪ মিনিটে টনি ক্রুসে দূরপাল্লার জোরালো শটটা থেকে না বুঝে স্কোরশিটে নাম তোলেন গোটা ম্যাচজুড়ে নড়বড়ে থাকা এডেন হ্যাজার্ড। আর তাতেই হারের লজ্জা থেকে বাঁচে রিয়াল মাদ্রিদ। সঙ্গে টাইটেল ধরে রাখার আশাটাও বেঁচে থাকল লস ব্লাঙ্কোসদের।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়