সম্পূর্ণ নিউজ সময়
বাংলার সময়
১৭ টা ৫৫ মিঃ, ৯ মে, ২০২১

ঠাণ্ডা মাথায় খুন: ঘটনার ২৭ দিন পর সীমান্তে মিলল লাশ

ফেনীর পরশুরামে নিখোঁজ হওয়ার ২৭ দিন পর ভারতীয় সীমান্তবর্তী কাঁটাতারের পাশ থেকে ইয়াছিন নামের এক নির্মাণ শ্রমিকের টুকরো টুকরো করা মরদেহ উদ্ধার করা হয়েছে।
আতিয়ার রহমান সজল

রোববার (৯ মে) দুপুরে উপজেলার মির্জানগর ইউনিয়নের রাঙ্গামাটিয়া গ্রাম থেকে তার লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় একজনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

নিহতের স্বজনরা জানান, নিখোঁজের পর পরশুরাম থানায় জিডি করেন ভুক্তভোগী পরিবার। কিন্তু এতে থানা পুলিশের কোন তৎপরতা ছিল না। পরে তারা জেলা গোয়েন্দা পুলিশ কার্যালয়ে একটি লিখিত অভিযোগ করেন। 

একপর্যায় ডিবি পুলিশ জিডির তথ্যের ওপর নির্ভর করে ঘটনার তদন্ত শুরু করেছে। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহভাজন মো. সেলিম নামে একজনকে আটক করা হয়েছে। 

পরে জিজ্ঞাসাবাদ করা হলে তার দেওয়া তথ্যমতে ভারত সীমান্তের কাঁটাতারের পাশে মাটিচাপা অবস্থায় খণ্ড খণ্ড লাশ উদ্বার করা হয়।

এ ব্যপারে জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক এ এন এম নুরুজ্জামান জানান, ইয়াছিনের সঙ্গে কথিত কষ্টিপাথর সংক্রান্ত একটি বিষয় নিয়ে হত্যাকারীরা প্রথমে তাকে টাকা লেনদেনের কথা বলে ফেনী শহরে নিয়ে আসে। 

এ সময় তাদের মধ্যে কথা কাটাকাটি হলে তাকে নৃশংসভাবে হত্যা করে। পরে একটি চটের বস্তায় করে সিএনজি অটোরিকশাযোগে ভারত সীমান্তের কাঁটাতারের ভেতরে লাশ গুম করার উদ্দেশ্যে মাটি চাপা দেয়। তবে ঘটনার পূর্ণ তদন্ত চলছে।

তার মতে, হত্যাকারীরা খুব সূক্ষ্মভাবে হত্যার পরিকল্পনা করেছিল। কিন্তু তারা সফল হয়নি। ঘটনায় আটক ব্যক্তি মো. সেলিমের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়