সম্পূর্ণ নিউজ সময়
বাণিজ্য সময়
১৭ টা ২৪ মিঃ, ৯ মে, ২০২১

অর্ধশতাধিক সুবিধাবঞ্চিত শিশুদের ঈদ উপহার বিতরণ

সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছে স্বেচ্ছাসেবী সংগঠন ফ্লাওয়ার্স বাংলাদেশ। রোববার (৯ মে) এই উপহার বিতরণ করা হয়।
ঈষিতা ব্রহ্ম

করোনা মহামারির মধ্যে নিরাপদ দূরত্ব বজায় রেখে ফ্লাওয়ার্স বাংলাদেশের উদ্যোগে রাজধানীর নারিন্দা ও গোপীবাগে এ উপহার সামগ্রী বিতরণ করা হয়। 

সংগঠনের সদস্যরা প্রতিবছরই তাদের ঈদের খরচ বাঁচিয়ে সুবিধাবঞ্চিত শিশুদের জন্য নতুন জামা, সেমাই, চিনি, চকলেট, টুথ পেস্ট, ব্রাশ, নেইল কাটার, মেহেদী, সাবান, শ্যাম্পু ডাল, তেল ও লবণ উপহার দেয়।

সুবিধাবঞ্চিত শিশুদের মুখে হাসি ফোটাতে তারা কারো দানের টাকায় নয়, নিজেদের টাকায় ঈদ উপহার সামগ্রী বিতরণ করে থাকে। এবার অল্প পরিসরে ঈদ উদযাপন সামগ্রী বিতরণের মাধ্যমে সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগ করে নিলো সংগঠনটি।

ফ্লাওয়ার্স বাংলাদেশ সমাজের দায়বদ্ধতা থেকে বিভিন্ন সমাজ সেবামূলক কার্যক্রম করে। ছোটদের ঈদ সামগ্রী উপহার দেয়া, বিনামূল্যে ব্লাড গ্রুপ নির্ণয় করা, ফ্রী আকুপেসার প্রশিক্ষণ দেয়া, ফ্রী ডায়াবেটিস ও প্রেশার মাপা, বিভিন্ন জায়গায় লাইব্রেরি করা, বাংলাদেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষা সামগ্রী বিতরণ করা, বিভিন্ন দর্শনীয় স্থান নিজেরা এবং ছোটদের নিয়ে ভ্রমন করা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান পরিষ্কার পরিচ্ছন্ন এবং বৃক্ষরোপণ করা, ভূমিকম্প আর অগ্নিকান্ডের এর ওপর বিনামূল্যে প্রশিক্ষণ দেয়ার কার্যক্রম পরিচালনা করে সংগঠনটি।

ঈদ উপহার সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন ফ্লাওয়ার্স বাংলাদেশের প্রতিষ্ঠাতা তরুণ উদ্যোক্তা মাহমুদ খান বিজু, সহ-সভাপতি এস এম বাবর কবির, অর্থ সম্পাদক মোহাম্মদ আলী, পার্থ, মিসকাত, মোবারক, নাহিদ, নিবির, মাসুম, আকাশসহ আরো অনেকে।

আরও উপস্থিত ছিলেন সমাজসেবক মো: নাসির, সমাজসেবক মোহাম্মদ সাঈদ খান।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়