সম্পূর্ণ নিউজ সময়
বাংলার সময়
১৫ টা ১৯ মিঃ, ৯ মে, ২০২১

মহাসড়কে রোজাদারের অপেক্ষায় থাকেন ফেনীর মেয়র

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর মহিপালে প্রতিদিন ইফতারের থলে নিয়ে রোজাদারদের জন্য অপেক্ষা করেন ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী। 
আতিয়ার রহমান সজল

প্রতিদিন তিন শতাধিক মানুষকে ইফতার করানোর উদ্যোগ গ্রহণ করেছেন মেয়র।  গত ১৪ এপ্রিল প্রথম রোজা থেকে থেকে শুরু হয়ে ইফতারের এ কার্যক্রম অব্যহত থাকবে শেষ রোজা পর্যন্ত।

ইফতার পূর্ব মুহূর্তে গিয়ে দেখা যায়, বিকেল হতেই মহিপাল ছয় লেন ফ্লাইওভারের পূর্ব অংশের সড়কের ইফতারের থলে নিয়ে রোজাদারদের অপেক্ষায় দাঁড়িয়ে আছেন মেয়র ও তাঁর স্বেচ্ছাসেবক টিম।

মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী জানান, রোজাদারদের ইফতার করানো সাওয়াবের কাজ। সেই চিন্তা থেকেই ব্যক্তিগত উদ্যোগে এই ক্ষুদ্র আয়োজন।

তার ব্যক্তিগত কার্যালয়ের পাশেই ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক। প্রতিদিন এই পথে অসংখ্য যানবাহন ও পথচারী চলাচল করে থাকে। মহাসড়কে রোজাদার গাড়ির চালক ও পথচারীরা ইফতার করতে অসুবিধায় পড়েন। তাদের কথা চিন্তা করে বিগত কয়েক বছর ধরে ব্যক্তিগত উদ্যোগে ইফতারের আয়োজন করে আসছি।

তিনি আরও বলেম, বিগত বছরগুলোতে আমার কার্যালয়ের সামনে বসে ইফতার করতে পারতো রোজাদাররা। গতবার আর এবার করোনার কারণে সামাজিক দূরত্ব বিবেচনা করে প্যাকেট করে হাতে হাতে ইফতারি পৌঁছে দেওয়া হচ্ছে।

চলমান করোনা মহামারীর সংকট সম্পর্কে জানতে চাইলে মেয়র স্বপন মিয়াজী বলেন, সমাজের বিত্তবানরা যদি নিজ নিজ অবস্থান থেকে সামর্থ্য অনুযায়ী এগিয়ে আসেন তাহলে যে কোনো সংকট মোকাবিলা সহজ হয়ে যায়।

ইফতার বিতরণের দায়িত্বে থাকা মাঈন উদ্দিন সুমন বলেন, মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী ভাইয়ের অর্থায়নে প্রতিদিন রোজাদার গাড়ির চালক ও পথচারীদের মাঝে ইফতারী বিতরণ করা হয়। সড়কে যাতায়াতকারীরা মেয়রের এ ইফতার পেয়ে অনেক উপকৃত হচ্ছেন।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়