সম্পূর্ণ নিউজ সময়
খেলার সময়
১৩ টা ৪০ মিঃ, ৯ মে, ২০২১

করোনায় বাবা হারালেন মোস্তাফিজের সতীর্থ

করোনার থাবায় ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) পুরো না হলেও, ৭ ম্যাচে ৭ উইকেট নিয়ে দুরন্ত বোলিং করছিলেন তিনি। প্রশংসা কুড়িয়েছিলেন বিশেষজ্ঞদের। কিন্তু আইপিএল স্থগিত হওয়ার পরই আরেকটি বড় ধাক্কা খেলেন মোস্তাফিজুর রহমানদের সঙ্গে রাজস্থান রয়েলসে খেলা চেতন সাকারিয়া।
খেলার সময় ডেস্ক

বছরের শুরুতেই ভাইকে হারানোর পর করোনায় এবার বাবাকে হারিয়ে বিধ্বস্ত এই পেসার। কোভিডের বিরুদ্ধে লড়াই করে রোববার (৯ মে) হেরে গেছেন কাঞ্জিভাই সাকারিয়া।

রাজস্থান রয়্যালসের পক্ষ থেকে সাকারিয়ার বাবার মৃত্যুসংবাদ নিশ্চিত করা হয়েছে। তারা টুইটে লিখেছে, ‘আমাদের খবরটা জানাতে ভীষণ কষ্ট হচ্ছে যে কাঞ্জিভাই সাকারিয়া রোববার সকালে কোভিডের সঙ্গে লড়াইয়ে হেরে গেছেন। আমরা চেতনের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছি। কঠিন সময়ে যতটা সম্ভব তাকে এবং তার পরিবারের পাশে থাকার চেষ্টা করছি।’

খুব দরিদ্র পরিবার থেকে উঠে এসেছেন চেতন সাকারিয়া। বাবা অটো চালাতেন। ক্রিকেটের সরঞ্জাম কেনার জন্য নিজেও দোকানে কাজ করেছেন। এবারের নিলামে এবারের নিলামে তাকে এক কোটি ২০ লাখ রুপিতে কিনেছিল রাজস্থান রয়্যালস।

জানা গেছে, কিছু দিন আগেই চেতনের বাবা কাঞ্জিভাই সাকারিয়া করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন। জৈব সুরক্ষা বলয়ে থাকার জন্য বাবার অসুস্থতার খবর পেয়েও বাড়ি যেতে পারেননি। আইপিএল স্থগিত হতেই ছুটে গেছেন গুজরাটের বাড়িতে। আইপিএল থেকে উপার্জিত সব টাকা দিয়ে বাবার চিকিৎসা করান চেতন সাকারিয়া। কিন্তু শেষ রক্ষা হয়নি।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়