সম্পূর্ণ নিউজ সময়
মহানগর সময়
১২ টা ২৭ মিঃ, ৯ মে, ২০২১

স্বাস্থ্যবিধি না মানায় উত্তরার রাজউক কমপ্লেক্স বন্ধ ঘোষণা

মহানগর সময় ডেস্ক

সরকারি নির্দেশনাসহ স্বাস্থ্যবিধি না মানায় রাজধানীর উত্তরার আজমপুরের রাজউক কর্মচারী কমার্শিয়াল কমপ্লেক্স বন্ধ করে দিতে নির্দেশ দিয়েছে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)।

রোববার (৯ মে) বিকেলে উত্তরার দোকানপাট ও শপিংমলগুলোতে স্বাস্থ্যবিধি মানা নিশ্চিত করতে ঝটিকা অভিযান পরিচালনা করেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম। এই অভিযানেই মেয়রসহ ডিএনসিসির নির্বাহী ম্যাজিস্ট্রেটরা মার্কেটটিতে ঢুকে দেখতে পান, এখানে স্বাস্থ্যবিধি মানতে তেমন সতর্কতা পালন করা হচ্ছে না। প্রবেশপথগুলোতে হ্যান্ড স্যানিটাইজার রাখা বা স্বাস্থ্যবিধি মানায় কোনো ধরনের উদ্যোগ নেয়নি মার্কেট কর্তৃপক্ষ।

এ অবস্থায় সার্বিক দিক বিবেচনা করে কমার্শিয়াল কমপ্লেক্সটি বন্ধ করে দিতে নির্দেশ দেন মেয়র আতিকুল ইসলাম।

মেয়রের এমন নির্দেশনার পর ডিএনসিসির পক্ষ থেকে মাইকিং করে মার্কেটটি বন্ধ করে দিতে বলা হয়। সেই সঙ্গে দোকানে দোকানে গিয়ে বন্ধ করে দিতে নির্দেশ দেওয়া হয়। এ অবস্থায় বাধ্য হয়ে মালিকরা দোকান বন্ধ করে দেন।

অভিযানে অংশ নিয়ে ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম বলেন, উত্তরার আজমপুরের রাজউক কর্মচারী কমার্শিয়াল কমপ্লেক্সে কোন ধরনের স্বাস্থ্যবিধি মানা হচ্ছে না। তাই আমরা মার্কেটটি আপাতত বন্ধ করে দিচ্ছি। মার্কেট কর্তৃপক্ষের দিক থেকে যখন আমাদের কাছে আন্ডার টেকিংয়ের মাধ্যমে জানাবে যে, তারা মার্কেটে স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে সার্বিক কার্যক্রম হাতে নিয়েছে তখন আমরা খুলে দেব। এর আগ পর্যন্ত এই মার্কেট বন্ধ থাকবে।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়