সম্পূর্ণ নিউজ সময়
বাংলার সময়
১০ টা ৯ মিঃ, ৯ মে, ২০২১

৩০০ কর্মহীন প্রতিবন্ধী পরিবারের মুখে হাসি

করোনায় কর্মহীন ও অসহায় তিন শতাধিক পরিবারের মাঝে ঈদ খাদ্যসামগ্রী বিতরণ করেছেন সমাজসেবক মামুন বিশ্বাস। ফেসবুক থেকে সংগ্রহীত অর্থায়নে রোববার (০৯ মে) সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার আগনুকালী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে মামুন এ উপহার বিতরণ করেন। এসময় সবাই নিরাপদ দূরত্ব বজায় রেখে ঈদ খাদ্যসামগ্রী গ্রহণ করছেন।
ওয়েব ডেস্ক

প্রতিটি প্যাকেট ছিল ১ পিস মুরগিসহ ১৫ আইটেমের ঈদ বাজার। এরমধ্যে চাল ১০ কেজি, ডাল ১ কেজি, আলু ১ কেজি, পেঁয়াজ ১ কেজি, তেল হাফ লিটার, লাচ্ছা সেমাই ২ প্যাকেট, সেমাই ২ প্যাকেট, লবণ ১ কেজি, মিশ্রি দেড় কেজি, গুড়া দুধ, সাবান ১ পিস, মরিচ ১ প্যাকেট, হলুদ ১ প্যাকেট, মুড়ি হাফ কেজি।

গোলাম ছরোয়ারের সভাপতিত্বে একুশে টিভির সংবাদ উপস্থাপক ওয়াহিদুজ্জামান ও রফিক মোল্লার উপস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহজাদপুরের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ মো. হাসিবুর রহমান স্বপন।

প্রধান অতিথির বক্তব্যে মো. হাসিবুর রহমান স্বপন বলেন, যে যেভাবে অসহায় মানুষের জন্য কাজ করে যাচ্ছে তার পাশে সব সময় আমরা আছি। মামুন শুধু আগনুকালী গ্রাম না, শাহজাদপুর উপজেলা না দেশের বিভিন্ন অঞ্চলে অসহায় মানুষ ও বন্যপ্রাণীর জন্য কাজ করে যাচ্ছে। দেশের বাইরেও মামুন অনেক পরিচিত পেয়েছে। আমি যখন দেশের বাহিরে যাই মামুনের কথা অনেকে বলে। সরকারের পাশাপাশি মামুন যেভাবে কাজ করে যাচ্ছে, তার সাথে সবাইকে এগিয়ে আসতে হবে অসহায় মানুষের পাশে দাঁড়াতে।  

এ বিষয়ে মানবতা ও পরিবেশকর্মী মামুন বিশ্বাস জানান, ফেসবুকের কল্যাণে অসহায়দের পাশে দাঁড়ানোর চেষ্টা করি। বিশেষ করে কয়েক বছর ধরে ঈদে অসহায় মানুষের হাতে মুরগি ও ঈদ বাজার তুলে দেয়া হয়। 

এসময় তিনি ধন্যবাদ জানান সকল ফেসবুক বন্ধুদের। বলেন, তাদের পাঠানো অর্থায়নে এই অসহায় মানুষগুলোর পাশে দাঁড়াতে পারি। তাদের দেয়া সহায়তা আমি স্থানীয় সেচ্ছাসেবকদের সঙ্গে নিয়ে মাধ্যম হিসেবে থেকে এগুলো বিতরণ করি। পর্যায়ক্রমে ঈদ খাদ্যসামগ্রী উপরহার ৭ শত হতদরিদ্র মানুষকে দেওয়া হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান প্রফেসর আজাদ রহমান, শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ শাহিদ মাহমুদ খান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম শাহু, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো. আল আমিন প্রমুখ। 

 

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়