সম্পূর্ণ নিউজ সময়
খেলার সময়
১০ টা ৩ মিঃ, ৯ মে, ২০২১

মা দিবসে ক্রীড়াঙ্গনের তারকাদের শ্রদ্ধা

বিশ্ব মা দিবসে পৃথিবীর সব মায়ের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন দেশের ক্রীড়াঙ্গনের তারকারা। সামাজিক যোগাযোগ মাধ্যমের মায়ের প্রতি ভালবাসা জানিয়েছে ছবি পোস্ট করেছেন সাকিব, মুশফিক, তামিম ও মাহমুদউল্লাহরা। ক্রিকেটারদের পাশাপাশি শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় দলের ফুটবলাররাও। বিশেষ এই ক্ষণে মায়ের প্রতি সম্মান জানিয়েছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশন-বাফুফেও।
খেলার সময় ডেস্ক

পৃথিবীতে মা মানেই সবচেয়ে আপনজন। সবচেয়ে কাছের। যার কাছে করা যায় সব বায়না। মাথার ওপর সবচেয়ে বড় ছায়া মা। বিশ্ব মা দিবসের বিশেষ এই ক্ষণটিতে তাই সম্মান জানিয়েছেন দেশের ক্রীড়াযোদ্ধারা। মা দিবসে সাকিব লিখেছেন, পৃথিবীর সব মায়ের জীবন হোক সুন্দর। তাদের হাসিতে পৃথিবী হয়ে উঠুক আরও সুন্দর। মা ও স্ত্রী শিশিরসহ সন্তানদের ছবি পোস্ট করেছেন সাকিব।

অতিমারিতে অনেকেই মা হারিয়েছেন। আবার অনেকেই এখনও সৌভাগ্যবান যে তাদের মা পাশে আছে। তাদের সবার মায়ের প্রতি সম্মান জানিয়েছেন জাতীয় দলের উইকেটরক্ষক মুশফিকুর রহিম। মা সবার জীবনে সবচেয়ে গুরুত্বপূর্ণ। তাই তাকে নিয়ে হাসিখুশিতে জীবন কাটানোর আহবান জানিয়েছেন মুশি। সামাজিক যোগাযোগ মাধ্যমে মা দিবসে নিজের মা ও স্ত্রীর ছবি পোস্ট করেছেন তিনি।

মা দিবসে সব মায়েদের প্রতি শ্রদ্ধা ও ভালবাসা জানিয়েছেন জাতীয় দলের ওপেনার তামিম ইকবাল। তামিমের মত বিশ্ব মা দিবসে নিজের মায়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন অভিজ্ঞ ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদ। মায়ের পাশাপাশি নিজের আজকের অবস্থানের জন্য ধন্যবাদ জানিয়েছেন স্ত্রীকেও।

ক্রিকেটার তাসকিন আহমেদ তার মায়ের ছবি পোস্ট করে লিখেছেন আমার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ মানুষ আমার মা। সবাইকে মা দিবসের শুভেচ্ছা।

পিছিয়ে নেই ফুটবলাররাও। পৃথিবীর সব মায়ের প্রতি সম্মান জানিয়েছেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া। দিবসটি উপলক্ষে মায়েদের প্রতি সম্মান জানিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশনও। 

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়