সম্পূর্ণ নিউজ সময়
মহানগর সময়
৯ টা ৪৮ মিঃ, ৯ মে, ২০২১

যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ৮টি আইসিইউ শয‍্যা

যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে আইসিইউ শয‍্যার উদ্বোধন করলেন এলজিআরডি প্রতিমন্ত্রী। রোববার (৯ মে) দুপুরে হাসপাতালে ৮ শয‍্যার আইসিইউ (নিবির পরিচর্যা কেন্দ্র ) এবং ভেন্টিলেটর সেবার উদ্বোধন করেন স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য এমপি।
জুয়েল মৃধা

নিবির পরিচর্যা কেন্দ্রে উদ্বোধনের পর হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির মাসিক সভায় সভাপতির বক্তব্যে  প্রতিমন্ত্রী  স্বপন ভট্টাচার্য্য বলেন, চিকিৎসা সেবা প্রত‍্যাশীদের দীর্ঘদিনের দাবি ছিল আইসিইউ সেবা সংযোজনের। যশোরের সর্বস্তরের লোকজন এখানে সেবা নিতে আসে। আইসিইউ না থাকার কারণে  করোনা আক্রান্তদের সেবা বিঘ্ন হচ্ছিল। আশা করি রোগীরা এখন নির্বিঘ্নে সেবা পাবে। এ সময় হাসপাতালের তরল অক্সিজেন প্লান্টের স্থাপন কাজ দ্রুততম সময়ের মধ‍্যে সমাপ্তকরণের জন্য সংশ্লিষ্টদের নির্দেশনা প্রদান করেন তিনি।

প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ রয়েছে প্রত‍্যেক জেলায় আইসিইউ স্থাপনের। তারই ধারাবাহিকতায় প্রত‍্যেক জেলায় উন্নত মানের স্বাস্থ্য সেবা প্রদান অব‍্যাহত রয়েছে। যশোরের বিভিন্ন উপজেলা থেকে সদর হাসপাতালও ব্যাপক উন্নয়ন করা হচ্ছে। সবাইকে ঐক্যবদ্ধভাবে আন্তরিকতার সাথে চিকিৎসাসেবা প্রত‍্যাশীদের সেবায় এগিয়ে আসতে হবে। তাহলেই এ জেলার নানা প্রান্ত থেকে চিকিৎসা নিতে আসা রোগীরা সঠিক সেবা পাবে বলে আশা প্রকাশ করেন তিনি।

স্বপন ভট্টাচার্য আরও বলেন, চিকিৎসা প্রত্যাশীদের সন্তুষ্টি অর্জন করতে হবে আর এজন্য সকল চিকিৎসক, কর্মকর্তা ও কর্মচারীদের আন্তরিকভাবে কাজ করতে হবে। হাসপাতালকে পরিষ্কার-পরিচ্ছন্ন রাখতে হবে যাতে চিকিৎসা নিতে আসা মানুষ স্বস্তি বোধ করেন।

হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন যশোর জেলা সিভিল সার্জন ডা. শেখ আবু শাহীন, যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক দিলিপ কুমার রায়, যশোর প্রেস ক্লাবের সভাপতি জাহিদ হাসান টুকুন প্রমুখ।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়