সম্পূর্ণ নিউজ সময়
বাংলার সময়
৯ টা ২১ মিঃ, ৯ মে, ২০২১

কক্সবাজারে অস্ত্র ও গুলিসহ আটক ৩

কক্সবাজার শহরে ‘তালিকাভুক্ত একজনসহ তিন সন্ত্রাসীকে’ দেশীয় তৈরি আগ্নেয়াস্ত্র ও গুলিসহ আটক করেছে পুলিশ। যাদের বিরুদ্ধে অস্ত্র লেনদেনসহ নানা অপরাধকর্মে জড়িত থাকার অভিযোগ রয়েছে। রোববার (৯ মে) সকালে কক্সবাজার শহরের মাঝির ঘাট এলাকায় এ অভিযান চালানো হয়।
সুজাউদ্দিন রুবেল

আটকরা হলেন- কক্সবাজার সদর উপজেলার ভারুয়াখালী ইউনিয়নের পশ্চিম পাড়ার আব্দুল গাফ্ফারের ছেলে রুহুল আমিন ওরফে সোহেল (৩২) ও একই এলাকার হাবিবুর রহমানের ছেলে মোহাম্মদ ইলিয়াছ (৩৫) এবং কক্সবাজার শহরের পশ্চিম বাহারছড়া এলাকার আবু তাহেরের ছেলে ছৈয়দ হোসেন রানা (২৮)।

আটকদের মধ্যে রুহল আমিন ওরফে সোহেল তালিকাভুক্ত সন্ত্রাসী। তার বিরুদ্ধে কক্সবাজার সদর থানায় একাধিক মামলা রয়েছে। অন্য দুজন তার সহযোগী।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম জানান, কক্সবাজার শহরের মাঝির ঘাট এলাকা দিয়ে দুর্বৃত্ত চক্রের কতিপয় সদস্যরা অটোরিকশাযোগে অস্ত্র বহন করছে খবরে পুলিশের একটি অস্থায়ী তল্লাশিচৌকি স্থাপন করে। একপর্যায়ে সন্দেহজনক একটি অটোরিকশা দেখতে পেয়ে থামিয়ে তল্লাশি করা হয়। এতে শরীরে বিশেষ কৌশলে লুকিয়ে রাখা অবস্থায় দেশীয় তৈরি একটি বন্দুক ও ৫টি গুলি পাওয়া যায়। এ সময় ৩ জনকে আটক করা হয়েছে।

আটকরা এক ব্যবসায়ীর কাছ থেকে অস্ত্র ও গুলি ক্রয় করে কক্সবাজার শহরের একটি দুর্বৃত্ত চক্রের নিকট পৌঁছে দিয়েছিল বলে জানিয়েছে পুলিশ।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়