সম্পূর্ণ নিউজ সময়
মহানগর সময়
৮ টা ৪৯ মিঃ, ৯ মে, ২০২১

দরিদ্র-অসহায়দের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ

রাজধানীর মিরপুরে দরিদ্র-অসহায়দের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ বিতরণ করেছেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোবাশ্বের চৌধুরী। রোববার (৯ মে) মিরপুর-১, শাহআলী থানা স্বেচ্ছাসেবক লীগের কার্যালয়ে অসহায়, গরিব মানুষের মাঝে প্রধানমন্ত্রী ঈদ উপহার বিতরণ করেন তিনি।
ওবায়দুল্লাহ মামুন

রোজার প্রথম থেকে অসহায়, গরিব মানুষের মাঝে ইফতার ও সেহেরি বিতরণ করে আসলেও ঈদকে সামনে রেখে ঈদ উপহার সামগ্রীর বিতরণ করার কর্মযজ্ঞ শুরু করেছেন তিনি। রোববার প্রায় এক হাজার মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়।

এছাড়া তিনি নির্বাচনী এলাকা ঢাকা-১৪ আসনে ত্রাণ সামগ্রী ও করোনাভাইরাস প্রতিরোধক সামগ্রী বিতরণ করে সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করে যাচ্ছেন।

মহামারী করোনাভাইরাসের প্রাদুর্ভাবের মধ্যে গরীব মানুষের সহায়তায় কাজ করে যাওয়ায় এলাকাবাসীর কাছে প্রশংসিতও হচ্ছেন বলে দাবি করেছেন স্থানীয় নেতাকর্মীরা। বিভিন্ন থানা ও ওয়ার্ডের স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মী তার সঙ্গে খাদ্য সামগ্রীর বিতরণ কাজে সহযোগিতা করে যাচ্ছেন।

এ সময় স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোবাশ্বের চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন- এই সংকটে মানুষের পাশে দাঁড়ানোর। দলের একজন কর্মী হিসেবে সেই নির্দেশনা অনুযায়ী মানুষের পাশে দাঁড়িয়ে সাহায্য-সহযোগিতা করার চেষ্টা করে যাচ্ছি।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়