সম্পূর্ণ নিউজ সময়
বাংলার সময়
৮ টা ৭ মিঃ, ৯ মে, ২০২১

কুমিল্লায় সুমন হত্যা: আরও দুইজন গ্রেফতার

কুমিল্লা ইপিজেডের চীনা জুতা কোম্পানি সিং শ্যাং এর এইচআর অফিসার খায়রুল বাশার সুমন হত্যা মামলায় আরও দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (৯ মে) ভোরে জেলার ভারতীয় সীমান্তবর্তী গোলাবাড়ি এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
বাহার রায়হান

গ্রেফতাররা হলেন- দেবিদ্বার উপজেলায় মৃত হাবিবুর রহমানের ছেলে ফাহিম ওরফে কালা ফাহিম এবং নগরীর গোবিন্দপুর এলাকার জহিরুল ইসলামের ছেলে আল আমিন।

মামলার তদন্ত কর্মকর্তা শাহিন কাদির জানান, সুমন হত্যাকাণ্ডে যে কয়জন অংশ নিয়েছে তাদের মধ্যে ফাহিম ও আল আমিন অন্যতম। তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানোর প্রক্রিয়া চলছে।

এর আগে শুক্রবার (৭ মে) সুমন হত্যা মামলায় মহিউদ্দিন নামে আরও একজনকে গ্রেফতার করে পুলিশ। 

এদিকে খায়রুল বাশার সুমনকে হত্যাকারী সকলকে দ্রুত গ্রেফতার করে বিচারের আওতায় আনার দাবিতে মানববন্ধন করেছে তার সহপাঠী বন্ধু ও স্বজনরা। রোববার সকালে কুমিল্লা প্রেসক্লাবের সামনে ঘণ্টাব্যাপী মানববন্ধনে অংশ নিয়ে তারা এই হত্যাকাণ্ডে জড়িত অন্য আসামিদেরও দ্রুত গ্রেফতার এবং শাস্তি নিশ্চিতের দাবি জানান। 

উল্লেখ্য, গত ৩০ এপ্রিল বিকেলে কুমিল্লা ইপেজিডের সামনে ঘাতদের ছুরিকাঘাতে নিহত হন খায়রুল রাশার সুমন। কোম্পানি থেকে চাকরিচ্যুতির ঘটনাকে কেন্দ্র করে তাকে খুন করা হয় বলে প্রাথমিকভাবে নিশ্চিত হয়েছে আইনশৃঙ্খলা বাহিনী।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়