সম্পূর্ণ নিউজ সময়
খেলার সময়
৭ টা ৩৬ মিঃ, ৯ মে, ২০২১

দ্বিতীয় পরীক্ষাতেও করোনা নেগেটিভ সাকিব

করোনার কারণে চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসর স্থগিত হলে দেশে ফিরে আসেন সাকিব আল হাসান এবং মোস্তাফিজুর রহমান। একটি চার্টার্ড ফ্লাইটে বৃহস্পতিবার (৬ মে) বিকেল ৩টা ৪৫ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছেছেন তারা। ভারত থেকে দেশে ফিরে ১৪ দিনের কোয়ারেন্টিনে আছেন তারা।
খেলার সময় ডেস্ক

দুজনই রাজধানীর দুটি হোটেলে অবস্থান করছেন। সেখানেই করোনা পরীক্ষার জন্য নমুনা দেন তারা। এর মধ্যে সাকিবের ফলাফল পাওয়া গেছে। সাকিবের দেহে করোনার অস্তিত্ব মেলেনি, তার ফলাফল নেগেটিভ এসেছিল। এরপর দ্বিতীয় পরীক্ষাতেও করোনা নেগেটিভ এসেছে সাকিবের। 

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চিকিৎসক জানান, সাকিবের টানা দুই পরীক্ষায় করোনা নেগেটিভ এসেছে। প্রথম টেস্টের ফল পাওয়ার পর পুনরায় নিশ্চিত হতে দ্বিতীয় টেস্টের নমুনা নেওয়া হয়। সেটার ফলও নেগেটিভ এসেছে।

সাকিবের পাশাপাশি মোস্তাফিজুর রহমান এবং তার স্ত্রীরও প্রথম দফায় করোনা নেগেটিভ এসেছে। তবে দ্বিতীয় দফায় নমুনা নেওয়া হলেও এখনো ফলাফল পাওয়া যায়নি।

এবারের আসরে সাকিব খেলেছেন কলকাতা নাইট রাইডার্সের হয়ে। সর্বপ্রথম তার দলের সতীর্থ বরুণ চক্রবর্তী এবং সন্দীপ ওয়ারিয়রের শরীরে করোনাভাইরাস ধরা পড়েছিল। এরপর কলকাতারই ক্রিকেটার টিম শেইফার্টও কোভিড পজিটিভ হন। এছাড়া সবশেষ পেসার প্রসিদ্ধ কৃষ্ণরও করোনাভাইরাস ধরা পড়ে। তাই স্বভাবতই উদ্বিগ্ন ছিল সাকিবের বিষয়টিও। 

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়