সম্পূর্ণ নিউজ সময়
বাংলার সময়
২ টা ৪২ মিঃ, ৯ মে, ২০২১

দৌলতদিয়ায় ঘরমুখো মানুষের ঢল

লকডাউনকে উপেক্ষা করে ঈদে ঘরে ফেরা মানুষের চাপ বাড়তে শুরু করেছে রাজবাড়ীর দৌলতদিয়া ফেরি ঘাটে। সোমবার (০৩ মে) সকালে এমন দৃশ্য দেখা যায় ঘাট এলাকায়। 
করিম ইসহাক

সরেজমিনে দেখা যায়, প্রিয়জনের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করতে ঢাকা থেকে নিজ বাড়ি ফিরছে মানুষ। দূরপাল্লার যানবাহন বন্ধ থাকায় সড়কে ভোগান্তির পাশাপাশি বাড়তি ভাড়াও গুনতে হচ্ছে সবাইকে। তারপরও থেমে নেই ঘরমুখো মানুষের চাপ। মানিকগঞ্জের পাটুরিয়া থেকে ছেড়ে আসা প্রতিটি ফেরিতে ছিল উপচেপড়া ভিড়। প্রতিটি ফেরিতে চার থেকে পাঁচশতাধিক যাত্রী পার হচ্ছেন। সেক্ষেত্রে থাকছে না কোনো সামাজিক দূরত্ব বা স্বাস্থ্যবিধি। গাদাগাদি করে পার হচ্ছে মানুষ। বিষয়টি নিয়ে নজরও নেই কারো।

এদিকে যাত্রী ও ব্যক্তিগত প্রাইভেটকার, মাইক্রোবাস অগ্রাধিকার ভিত্তিতে পারাপার করার কারণে শতাধিক পণ্যবাহী ট্রাক পারের অপেক্ষায় আটকে আছে দৌলতদিয়া ফেরিঘাটে।

বিআইডব্লিটিসি দৌলতদিয়া ঘাটের ব্যবস্থাপক ফিরোজ সেখ জানান, ঈদে বাড়ি ফেরা মানুষের চাপ বেড়েছে। যাত্রী ও যানবাহন পারাপারে বর্তমানে ১৬টি ফেরি চলাচল করছে।
যাত্রীর চাপ বেড়ে যাওয়ায় ভোগান্তি কমাতে ব্যক্তিগত যানবাহনগুলোকে অগ্রাধিকার ভিত্তিতে পারাপার করা হচ্ছে। আর পণ্যবাহী ট্রাকগুলোকে রাতের বেলায় পারাপার করা হবে।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়