সম্পূর্ণ নিউজ সময়
রাশিফল
১ টা ৫৮ মিঃ, ৯ মে, ২০২১

জেনে নিন আপনার ভাগ্যে আজ কী আছে

আজ ৯ মে ২০২১, রোববার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কি বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।
রাশিফল

মেষ: বেকারদের কাজ কর্মের যোগ প্রবল। পদস্থ কর্মকর্তা বা পিতার সাহায্য পেতে পারেন। আর্থিক অনিশ্চয়তা কাটিয়ে ওঠার সুযোগ আসবে। রাজনৈতিক ও সাংগঠনিক কাজে আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। ব্যবসায়ীরা নতুন কোনো ব্যবসায়িক আলোচনায় সফল হবেন। 

বৃষ: ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে সাফল্য আসবে। জীবিকার জন্য বিদেশ যাত্রার সম্ভাবনা প্রবল। আমদানি-রপ্তানিনির্ভর ব্যবসায় বিনিয়োগের সম্ভাবনা রয়েছে। অনলাইন বিক্রেতাদের আশানুরূপ বিক্রয়ের যোগ। 

মিথুন: বাড়িতে পাওনাদাররা ভিড় বাড়াতে পারে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে কিছু লাভের আশা করা যায়। বিকেলের দিকে চিকিৎসকের কাছে হওয়ার যোগ। পাওনাদারের সঙ্গে চলতে থাকা জটিলতা থেকে মুক্তি পেতে পারেন।

কর্কট: বিশেষায়িত পণ্য ক্রয়ে লাভবান হতে পারেন। দাম্পত্য ক্ষেত্রে আজ সুখ শান্তি ফিরে পাবেন। অংশীদারি কাজে ভুল বোঝাবুঝি কমে আসবে। নতুন কোনও যৌথ বিনিয়োগের ক্ষেত্রে অগ্রগতি আশা করা যায়। 

সিংহ: গোপন শত্রুতার সম্মুখীন হতে পারেন। শরীর স্বাস্থ্য ভালো যাবে না। বন্ধুর সঙ্গে অহেতুক বিবাদে জড়িয়ে যাওয়ার আশঙ্কা দেখা দেবে। অনৈতিক কাজের জন্য ঝামেলায় পড়তে পারেন। 

কন্যা: সৃজনশীল কাজের সঙ্গে জড়িতদের দিনটি ভালো যাবে না। কোনও বন্ধুর সঙ্গে সম্পর্কের অবনতি হওয়ার আশঙ্কা। শিল্পী ও কলাকুশলীদের কাজের সুযোগ বৃদ্ধি পাবে। প্রেমিকের কাছ থেকে কিছু আর্থিক সাহায্য নিতে হতে পারে।

তুলা: পারিবারিক কাজে কিছুটা ব্যস্ত থাকতে পারেন। মায়ের শরীর স্বাস্থ্য ভালো যাবে না। কর্মস্থলে কোনও নতুন দায়িত্ব লাভের সুযোগ পাবেন। যানবাহন ক্রয়/বিক্রয়ের যোগ বলবান। স্থাবর সম্পত্তিসংক্রান্ত সমস্যার অবসান হতে পারে।

বৃশ্চিক: আজ অবশ্যই আপনার মেইল বক্স চেক করুন। কোনও ভালো সংবাদ পেতে চলেছেন। বস্ত্র ও স্বর্ণালংকার ব্যবসায়ীদের আয়-রোজগার বৃদ্ধি পাবে। ছোট ভাইবোনের সাহায্য লাভ। প্রকাশক ও মিডিয়া কর্মীর ব্যস্ততা বৃদ্ধি পাবে। 

ধনু: বকেয়া টাকা আদায় হতে পারে। কোনও সামাজিক কাজে অংশ নিতে পারেন। ব্যবসায়ীদের দিনটি লাভদায়ক। বাড়িতে আত্মীয়কুটম্বের আগমনের যোগ প্রবল। বস্ত্র ও পোশাক ব্যবসায়ীরা ভালো আয়ের সুযোগ পাবেন। 

মকর: সৃজনশীল কাজে সম্মানিত হতে পারেন। কোনও অনুষ্ঠানে অংশ নিলে আপনার পুরস্কৃত হওয়ার যোগ রয়েছে। দাম্পত্য সুখ শান্তি ফিরে আসবে। সকল প্রকার ভুল-বোঝাবুঝির অবসান হতে পারে। 

কুম্ভ: প্রবাসীদের কর্মস্থলে সাফল্য লাভের যোগ প্রবল। ঠিকাদারি কাজে ব্যয় বৃদ্ধি কিছুটা চিন্তায় ফেলে দিতে পারে। দৈনন্দিন প্রয়োজনে ব্যয় বৃদ্ধির আশঙ্কা। গ্রামের বাড়িতে যাত্রার যোগ প্রবল। 

মীন: কোনও বন্ধুর বাড়িতে বেড়াতে যাওয়ার সুযোগ আসবে। ব্যবসায়িক কাজে অগ্রগতি আশা করা যায়। বড় ভাইবোনের বিবাহের কথাবার্তায় অগ্রগতি হবে। গার্মেন্টস ব্যবসায়ীদের নতুন কাজের অর্ডার লাভের সম্ভাবনা।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়