সম্পূর্ণ নিউজ সময়
খেলার সময়
১ টা ৪৮ মিঃ, ৯ মে, ২০২১

মুখোমুখি হচ্ছে ম্যানসিটি-ম্যানইউ

ম্যানচেস্টার সিটির সঙ্গে পয়েন্ট ব্যবধান কমাতে নামবে ম্যানচেস্টার ইউনাইটেড। ৩৪তম রাউন্ডে তাদের প্রতিপক্ষ অ্যাস্টন ভিলা। ভিলা পার্কে দু’দলের ম্যাচটি শুরু হবে রোববার (৮ মে) বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টা ৫ মিনিটে। পয়েন্ট টেবিলে এগিয়ে যেতে আরেক ম্যাচে মুখোমুখি হবে এভারটন ও ওয়েস্টহ্যাম ইউনাইটেড। ম্যাচটি মাঠে গড়াবে রাত সাড়ে ৯টায়।
ফারজানা মুমু

সদ্যই রোমার বিপক্ষে উয়েফা ইউরোপা লিগের ম্যাচ খেলেছে ম্যানচেস্টার ইউনাইটেড। একদিন পরেই আবারো মাঠে নামতে যাচ্ছে রেড ডেভিলরা। এবার মিশন ইংলিশ প্রিমিয়ার লিগ। ম্যানচেস্টার সিটির সঙ্গে ব্যবধান কমাতে এবার ম্যানচেস্টার ইউনাইটেড আতিথ্য নেবে অ্যাস্টন ভিলার।

৩৩ ম্যাচ শেষে ৬৭ পয়েন্ট নিয়ে টেবিলের ২ নম্বরে আছে ইউনাইটেড। আর অ্যাস্টন ভিলার অবস্থান ১০ নম্বরে। পয়েন্ট ব্যবধানের ফারাকটা অনেক। আর পরিসংখ্যানও রেড ডেভিলদের পক্ষেই। গত ৭ ম্যাচে অ্যাস্টন ভিলার বিপক্ষে ৫ জয় আছে তাদের। তাই ভিলার মাঠে খেলা হলেও আত্মবিশ্বাস শক্তি জোগাবে সোলশায়ার শিষ্যদের।

নতুন করে কোনো ইনজুরি সমস্যা নেই ম্যানচেস্টার ইউনাইটেডের। তবে, ব্যস্ত সূচি কিছুটা হলেও ভাবাচ্ছে কোচকে। কারণ অ্যাস্টন ভিলা অপেক্ষাকৃত দুর্বল প্রতিপক্ষ হলেও লেস্টার সিটি ও লিভারপুলের মতো বড় দলগুলোর বিপক্ষে পরবর্তী ম্যাচগুলো নিয়ে বেশ চিন্তিত সোলশায়ার। টানা ম্যাচের এই দলের পারফরম্যান্সের ওপর পড়তে পারে বলে আশঙ্কা তার।

ফিল জোনস, মার্শাল, ড্যানিয়েল জেমসদের কাউকেই পাচ্ছেন না কোচ। পল পগবা, কাভানি আর ব্রুনো ফার্নান্দেজরা আছেন ফর্মে। বিশ্রাম থেকে ফিরছেন রাশফোর্ড, হেন্ডারসন ও ম্যাকটোমিনেরা।

আরেক ম্যাচে, পয়েন্ট টেবিলে এগিয়ে যাওয়ার লড়াইয়ে এভারটনের মুখোমুখি হবে ওয়েস্ট হ্যাম ইউনাইটেড। টেবিলে ৫ নম্বরে অবস্থান ওয়েস্ট হ্যামের। চ্যাম্পিয়ন্স লিগে জায়গা করতে হলে শীর্ষ চারে পৌঁছাতে হবেই। তাই এ ম্যাচটা গুরুত্বপূর্ণ তাদের জন্য।

অন্যদিকে, এভারটন এই রেস থেকে অনেকটা পিছিয়ে আছে। তারপরও পয়েন্ট টেবিলে এগিয়ে যেতে চাইবে তারাও। আগের ৭ দেখায় ওয়েস্ট হ্যাম জিতেছে ৩টিতে। আর এভারটন তিনটিতে।

দলের তারকা ফুটবলার হামেস রদ্রিগেজের পাশাপাশি ফিলিপের আছে ইনজুরি। ফিরছেন ডৌকোর। সব মিলিয়ে কোচ অ্যানচেলত্তি দল সাজাতে পারেন ৪-২-৩-১ ফরমেশনে।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়