সম্পূর্ণ নিউজ সময়
বাংলার সময়
২০ টা ৫ মিঃ, ৮ মে, ২০২১

প্রাইভেটকারের সংঘর্ষে নিহত ১, পা ভাঙল উপজেলা চেয়ারম্যানের

নরসিংদীতে দুই প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। দুর্ঘনায় সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খায়রুল হুদা চপলসহ মোট চারজন গুরুতর আহত হয়েছেন। নিহত ব্যক্তির পরিচয় জানা যায়নি।
আশিকুর রহমান পিয়াল

শনিবার (৮ মে) রাত সাড়ে ১২টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর শিবপুর উপজেলার সোনাইমুড়ি এলাকায় এ দুর্ঘনা ঘটে বলে নিশ্চিত করেন নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার দত্ত। গুরুতর আহত খায়রুল হুদা চপল সুনামগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান ও সুনামগঞ্জ জেলা যুবলীগের আহ্বায়ক।

পুলিশ জানায়, ঢাকা থেকে রাতে সুনামগঞ্জের উদ্দেশে রওনা দেন সেখানকার উপজেলা পরিষদ চেয়ারম্যান চপল। এ সময় ঢাকা সিলেট মহাসড়কের নরসিংদী অংশ অতিক্রম করার সময় শিবপুরের সোনাইমুড়ি টিলার এখানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা অপর একটি প্রাইভেটকারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় গাড়িটি দুমড়ে মুচড়ে যায়। গাড়িতে থাকা উপজেলা চেয়ারম্যান চপল ও তার গাড়িচালক গুরুতর আহত হয়। অপর প্রাইভেটকারে থাকা একজন নিহত এবং তিনজন গুরুতর আহত হন। পরে তাদের নরসিংদী সদরের ভেলানগর এলাকায় বেসরকারি প্রাইম হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য চপলকে ঢাকার এভারকেয়ার হাসপাতালে পাঠায়। এছাড়াও বাকিদের নরসিংদী সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠান চিকিৎসকরা।

এ বিষয়ে নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার দত্ত জানান, গুরুতর আহত অবস্থায় সুনামগঞ্জের উপজেলা পরিষদ চেয়ারম্যান চপলকে  হাসপাতালে আনা হয়। মনে হয় তার এক পা ভেঙে গেছে। নরসিংদী থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় এভারকেয়ার হাসপাতালে পাঠানো হয়েছে।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়