সম্পূর্ণ নিউজ সময়
মহানগর সময়
১৭ টা ৪৯ মিঃ, ৮ মে, ২০২১

ডিপিডিসি-ডিপ্লোমা প্রকৌশলী সমিতির সভাপতি সাত্তার সম্পাদক শাহাদাত

ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের নির্বাহী প্রকৌশলী মো. সাত্তার মিয়াকে সভাপতি ও উপ-সহকারী প্রকৌশলী শাহাদাত হোসেন হাওলাদারকে সাধারণ সম্পাদক দায়িত্ব দিয়ে ডিপিডিসি ডিপ্লোমা প্রকৌশলী সমিতির ৪১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। গঠিত কমিটি ২০২১-২০২২ মেয়াদে দায়িত্ব পালন করবে। 
মহানগর সময় ডেস্ক

সমিতির ২০২০-২০২১ মেয়াদের কার্য নির্বাহী কমিটির গত ২৮ মার্চের সভার সিদ্ধান্ত অনুযায়ি শনিবার (০৮ মে) নতুন এ কমিটি গঠন করা হয়।

কমিটির সহ-সভাপতি হিসেবে সংস্থার ৫ কর্মকর্তা যথাক্রমে, সুলতান মাহামুদ (উপ-সহকারী প্রকৌশলী), মো. আবুল মনসুর (নির্বাহী প্রকৌশলী), আফাজ্জল হক (উপ-বিভাগীয় প্রকৌশলী) এ কে এম বদরুল আলম (সহকারী প্রকৌশলী), ও সুজন ঘোষকে (উপ-সহকারী প্রকৌশলী) মনোনীত করা হয়েছে।

এছাড়া যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে মোকসেদ আলম মঞ্জুসহ চার জনকে, সাংগঠনিক সম্পাদক হিসেবে এস এম কালাম হোসেন ও সহ-সাংগঠনিক সম্পাদক হিসেবে মো. কামরুজ্জামান (উপ-সহকারী প্রকৌশলী)সহ ডিপিডিসির চার প্রকৌশলীকে মনোনীত করা হয়েছে।

এছাড়া সমিতির নবগঠিত কমিটির উপদেষ্টামণ্ডলীর প্রধান উপদেষ্টা  হিসেবে রয়েছেন মো. সামসুজ্জামান খান (নির্বাহী প্রকৌশলী) এবং মো. খাইরুল ইসলাম ও হাওলাদার গিয়াস উদ্দিনকে উপদেষ্টা হিসেবে মনোনীত করা হয়েছে।

ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশের (আইডিইবি) কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক মো. শামসুর রহমান, ঢাকা জেলা নির্বাহী কমিটির সভাপতি মো. খবির হোসেন এবং আইডিইবি’র যুগ্ম সাধারণ সম্পাদক ও বিদ্যুৎ সেক্টর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ফেডারেশনের আহ্বায়ক মো. ফজলুর রহমান খান সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে নতুন এই কমিটি ঘোষণা করা হয়। 

 

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়