সম্পূর্ণ নিউজ সময়
বাংলার সময়
১৬ টা ৩০ মিঃ, ৮ মে, ২০২১

ছেড়ে দেওয়া হলো আটক দূরপাল্লার সেই ২০০ বাস

ঢাকা-উত্তরবঙ্গ মহাসড়কের সিরাজগঞ্জ অংশে দূরপাল্লার সেই ২০০ বাস ছেড়ে দেওয়া হয়েছে। এতে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ মহাসড়কে যানবাহনের চাপ বাড়লেও চলাচল স্বাভাবিক হয়েছে।
রিংকু কুণ্ডু

শনিবার (০৮ মে) ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে মানবিক কারণে দূরপাল্লার বাসগুলো ছেড়ে দেয়া হয়েছে। সিরাজগঞ্জ ট্রাফিক বিভাগের ইন্সপেক্টর (টিআই) মো. আব্দুল গণি সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

সারাদিন বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের উভয়লেনে যানযট থাকলেও সন্ধ্যার পর থেকে যান চলাচল কিছুটা স্বাভাবিক হয়েছে। পণ্যবাহী ট্রাক, মাইক্রোবাস, মোটরসাইকেলসহ বিভিন্ন যানবাহনে করে ঢাকা থেকে বাড়ি ফিরছে মানুষ।

তবে মহাসড়ক দিয়ে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে চলছে গণপরিবহন। শনিবার সরাদিন উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী সব বাস বন্ধ থাকলেও সন্ধ্যার পর থেকে সেটাও চলাচল শুরু হয়েছে। সারাদিন এই বাসবন্ধ থাকার কারণেই মহাসড়কে যানযটের সৃষ্টি হয়েছিল। তবে সন্ধ্যার পর থেকে উভয়লেনে পরিবহনের চাপ থাকলেও যান চলাচল করছে ধীরগতিতে।

মো. আব্দুল গণি বলেন, নিষেধাজ্ঞার মধ্যেই দূরপাল্লার বাসগুলো মহাসড়কে চলার চেষ্টা করলে সিরাজগঞ্জে আটকে দেওয়া হয়। অনেকে ফাঁকি দিয়ে গেলেও টোল প্লাজায় আটকে যান। এদের মধ্যে অনেকেই দুদিন হলো এখানে আটকে ছিলেন। পরবর্তীকালে কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে মানবিক কারণে দূরপাল্লার বাসগুলো ছেড়ে দেওয়া হয়েছে। তবে আজকের পর আর কোনো দূরপাল্লার বাস কোনোভাবেই ছাড়া হবে না বলেও জানান তিনি।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়