সম্পূর্ণ নিউজ সময়
বিনোদনের সময়
১৪ টা ১৬ মিঃ, ৮ মে, ২০২১

নতুন ঠিকানায় ন্যানসি

কিছুদিন আগেই স্বামী নাজিমুজ্জামান জায়েদের সঙ্গে আলাদা থাকার কথা জানিয়েছিলেন সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যানসি। খবরটি প্রকাশ্যে আসার পর তার ভক্তরা কিছুটা আশাহত হয়েছিলেন। আর এবার অন্যরকম খবর দিলেন শিল্পী।
বিনোদন সময় ডেস্ক

দেশের একজন জনপ্রিয় সংগীতশিল্পী হিসেবে নিজেকে সফলভাবে উপস্থাপন করে আসছেন ন্যানসি। তবে প্রথমবারের মতো অভিনয়ের খাতা খুললেন গায়িকা।

অভিনয় জগতে পা রেখেই নায়ক হিসেবে পেয়েছেন ‌‘ঊনপঞ্চাশ বাতাস’ খ্যাত অভিনেতা ইমতিয়াজ বর্ষণকে। তাদেরকে জুটি বানিয়েছেন স্বল্পদৈর্ঘ্য ও নাটক নির্মাণে আলাদা প্রশংসা কুড়ানো ভিকি জাহেদ।

‘হারানো দিনের মতো হারিয়ে গেছ তুমি’ নামের পুরনো বিখ্যাত গানটির সূত্র ধরেই গল্পনির্ভর গানচিত্র তৈরি করেছেন এই নির্মাতা। ন্যানসির অভিনয়ে মুগ্ধ হয়েছেন ভিকি।

নির্মাতা বলেন, অনেকদিন হলো মিউজিক ভিডিও করছি না। এই কাজটা করার মূল কারণ ন্যানসি। কারণ, তার আর হাবিবের গান শুনেই মূলত আমাদের কলেজ-বিশ্ববিদ্যালয় আর প্রেমের জীবন কেটেছে। ফলে তাদের প্রতি সেই আবেগটা এখনও আছে। বিপরীতে বর্ষণ খুবই ভালো মানের অভিনেতা। ন্যানসির হাসি আর এক্সপ্রেশনে উড়ে গেলাম! আমি মনে করি, অভিনয়ে আরও আগেই ন্যানসিকে কাজে লাগানো দরকার ছিল।

আর কাজটি করে ‘কঠিন’ অভিজ্ঞতার কথা জানালেন ন্যানসি। সঙ্গীততারকা বলেন, নিজের গানে লিপসিং করার কিছু অভিজ্ঞতা আছে। তবে অভিনয়টা যে এত কঠিন, সেটা এবার হাড়ে হাড়ে টের পেলাম। ভিকিকে ধন্যবাদ, আমার দুর্বল অভিনয়-অ্যাক্সপ্রেশন সহ্য করার জন্য। শুটিংটা করে অভিনয়শিল্পীদের প্রতি আমার শ্রদ্ধা আরও বেড়ে গেল।

জানা গেছে, এরইমধ্যে শুটিং শেষ হয়েছে। এখন চলছে সম্পাদনা। চলতি সপ্তাহেই এটি ইউটিউবে উন্মুক্ত করার পরিকল্পনা রয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান অনুপম রেকর্ডিংয়ের।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়