সম্পূর্ণ নিউজ সময়
বিনোদনের সময়
১৩ টা ২৯ মিঃ, ৮ মে, ২০২১

ঈদের পর বিয়ের পিঁড়িতে প্রতীক

কণ্ঠশিল্পী প্রতীক হাসানের বিয়ের দিন তারিখ ঠিক হয়েছিল গত বছর। কিন্তু করোনার দাপটে বিয়ে পিছিয়ে যায়। এ বছর যখন বিয়ের প্রস্তুতি নিচ্ছিলেন তখন আবারও বেড়ে যায় করোনার দাপট। কিন্তু বিয়েটা আর পেছাতে চান না তিনি। ঈদের পরই বিয়ের পিঁড়িতে বসবেন প্রতীক হাসান।
প্রতীক হাসান। সংগৃহীত
বিনোদন সময় ডেস্ক

বিয়েতে দুই পরিবারের সদস্যরা শুধু উপস্থিত থাকবেন। দেশীয় একটি গণমাধ্যমকে এমনটাই জানান প্রতীক। তিনি বলেন, ‘বড় পরিসরে আমাদের বিয়েটা হচ্ছে না। ঈদের পরপরই দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে হয়ত ঘরোয়া পরিবেশে আমাদের বিয়ে হবে। এবারের করোনা পরিস্থিতি মারাত্মক। পরিস্থিতি ভালো হলে বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করব।’

জানা গেছে, করোনার এ পরিস্থিতি নিজেকে ঘরবন্দি করেছেন প্রতীক। ঈদের অনেকগুলো কাজ বাতিল করেছেন তিনি। খুব জরুরি প্রয়োজন ছাড়া বাসা থেকে বের হচ্ছেন না। মায়ের জন্য বাড়তি সতর্কতা মেনে চলতে হচ্ছে তাদের দুই ভাইকে। একটি নাটক এবং কিছু সিনেমার গানে কণ্ঠ দিয়েছেন প্রতীক হাসান।

ঘরবন্দি সময়টা মায়ের সঙ্গেই কাটাচ্ছেন এ কণ্ঠশিল্পী। এবার ঈদে শপিংয়ে না যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তারা। প্রতীক জানান, বিয়ের পর পরিস্থিতি ভালো হলে এবং সংক্রমণ কমলে আবারও কাজে নিয়মিত হবেন তিনি। 

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়