সম্পূর্ণ নিউজ সময়
মহানগর সময়
১২ টা ৩৩ মিঃ, ৮ মে, ২০২১

প্রেশার কুকার-চার্জার লাইটের মধ্যে সোনা!

মহানগর সময় ডেস্ক

রাজধানীর হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অভিযান চালিয়ে সৌদি আরবফেরত যাত্রীর প্রেশার কুকার ও চার্জার লাইটের ভেতর থেকে দুই কেজি সোনা জব্দ করেছে ঢাকা কাস্টমস হাউস।

শনিবার (০৮ মে) দুপুরে ঢাকা কাস্টমস হাউসের উপ-কমিশনার আব্দুস সাদেক সংবাদমাধ্যমকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে চোরাচালান প্রতিরোধে কাস্টম হাউস ঢাকার প্রিভেন্টিভ টিমে কর্তব্যরত কর্মকর্তারা বিমান বন্দরের বিভিন্ন পয়েন্টে অবস্থান করে নজরদারি করতে থাকে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে এদিন দুপুর সাড়ে ১২টায় সৌদি আরব থেকে আসা এসভি-৩৫৮০ ফ্লাইটের যাত্রী বাহার মিয়া গ্রিন চ্যানেল অতিক্রম করার সময় তার সঙ্গে থাকা ব্যাগেজে কোনো সোনার বার বা সোনার অলঙ্কার আছে কিনা জানতে চাইলে তিনি তা অস্বীকার করেন।

পরে ব্যাগেজ স্ক্যানিং করলে সোনার অস্তিত্ব পাওয়া যায়। ব্যাগেজ কাউন্টারে এনে প্রেশার কুকার ও চার্জার লাইট ভেঙে এর ভেতর থেকে প্রায় ২.০২ কেজি সোনা উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজার মূল্য এক কোটি ৩০ লাখ টাকা। পাসপোর্ট অনুযায়ী ওই যাত্রীর নাম বাহার মিয়া। তার বাড়ি খাগড়াছড়ি জেলায়। আটক হওয়া সোনার কাস্টমস আইনে ব্যবস্থা নেওয়া হবে। পাশাপাশি ওই যাত্রীকে বিমান বন্দর থানায় সোপর্দ করা হয়েছে। তার বিরুদ্ধে ফৌজদারি মামলা দায়ের করা হয়েছে।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়