সম্পূর্ণ নিউজ সময়
বাংলার সময়
১২ টা ২৯ মিঃ, ৮ মে, ২০২১

সোনাইমুড়ীতে যুবককে পিটিয়ে হত্যা, গ্রেফতার ২

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার সোনাপুর ইউনিয়নে পূর্ববিরোধের জের ধরে গোলাম কিবরিয়া রাশেদ (২৪) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।
সাইফুল্যাহ কামরুল

শনিবার (০৮ মে) সকালে মেরিপাড়া গ্রাম থেকে পুলিশ লাশ উদ্ধার করে। গোলাম কিবরিয়া রাশেদ ওই গ্রামের অলি উল্যাহ মৌলভীবাড়ীর আব্দুল মালেকের ছেলে। তিনি পেশায় একজন ইলেকট্রিক মিস্ত্রী ছিলেন। গ্রেফতারকৃতরা হচ্ছেন আমিশাপাড়া এলাকার বাবুল ও তার ছেলে সুজন।

নিহতের মামা সেলিম মিয়া অভিযোগ করে বলেন, কিবরিয়া আমিশাপাড়া বাজারে ফুড মিনি চাইনিজ রেস্টুরেন্টে ইলেকট্রিকের কাজ করতো। রেস্টুরেন্টের মালিক আব্দুর রহিমের কাছে কাজের পাওনা টাকা চাইতে গেলে তাদের মধ্যে বাক বির্তকের ঘটনা ঘটে। 

তিনি আরও জানান, এ ঘটনায় গত ২ মে রোববার কিবরিয়াকে বাড়ি থেকে তুলে নিয়ে ওই রেস্টুরেন্টে আটকে রেখে নির্যাতন করে রহিম ও তার লোকজন। পরিবারের সদস্যরা খবর পেয়ে তাকে আহত অবস্থায় উদ্ধার করে বাড়ি নিয়ে আসে। শুক্রবার রাতে কোন একসময় পরিবারের লোকজনের অজান্তে ঘরের বাহিরে গেলে রেস্টুরেন্টের মালিক পক্ষের লোকজন পুনরায় কিবরিয়াকে পিটিয়ে ঘরের সামনে ফেলে যায়। শনিবার ভোরে কিবরিয়াকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে পরিবারের লোকজন উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সোনাইমুড়ী থানার ওসি গিয়াস উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত আসামিদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে দুই জনকে গ্রেফতার করেছে। রহিমসহ অভিযুক্ত অপর আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়