সম্পূর্ণ নিউজ সময়
খেলার সময়
১১ টা ২০ মিঃ, ৮ মে, ২০২১

ধোনির পরিবারে নতুন অতিথি (ভিডিও)

করোনা হানায় মাঝপথেই স্থগিত হয়ে গেল ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। মনখারাপের মাঝেই সুখবর দিলেন স্ত্রী সাক্ষী। সামাজিক যোগাযোগ মাধ্যমে নতুন অতিথির ছবি ও ভিডিও শেয়ারও করেছেন ধোনি পত্নী।
খেলার সময় ডেস্ক

ক্যাপ্টেন কুল-এর ফার্ম হাউসের নতুন সদস্যের ছবি পোস্ট করেই তার আগমনের বার্তা দিয়েছেন সাক্ষী। তার পোস্ট করে ভিডিওতেই মিলেছে পরিবারে সামিল হওয়া নতুন সদস্যের ঝলক। নতুন সদস্যের সঙ্গে নেটিজেনদের পরিচয় করাতে গিয়ে সাক্ষী জানিয়েছেন তার নাম চেতক। সে আসলে কালো রঙের একটি ঘোড়া।

বাড়িতে নতুন অতিথিকে দেখে প্রথমটা থমকে গেলেও কিছুক্ষণের মধ্যেই খুশি মনেই স্বাগত জানিয়েছে ধোনিকন্যা জিভার বন্ধু লিলি (কুকুর)। চেতক আর লিলির প্রথম পরিচয় ও খুনসুটির ভিডিও পোস্ট করেই ধোনি পরিবারের নবতম সদস্যের সঙ্গে পরিচয় করিয়েছেন সাক্ষী।

এমএস ধোনির ফার্ম হাউসে রাজকীয় ঢঙে হেঁটে চলে বেড়ানো কালো ঘোড়ার ভিডিও পোস্ট করেছেন কিংবদন্তির স্ত্রী। পরিবারের পোষ্য দুই সারমেয়র সঙ্গে খেলতে দেখা গেছে চেতককে। তা দেখে লাইক ও কমেন্টের ঝড় বইয়ে দিয়েছেন নেটিজেনরা।

করোনার প্রকোপের কারণে বন্ধ হয়ে গেছে আইপিএল। ধোনির দল চেন্নাই সুপার কিংসেও (সিএসকে) থাবা বসিয়েছে ভাইরাসটি। বোলিং কোচ লক্ষ্মীপতি বালাজি, ব্যাটিং কোচ মাইক হাসি, এক কর্মকর্তাসহ মোট ৪ জন আক্রান্ত। সেই কারণে আইসোলেশনে রয়ছে দল। তবে ধোনি পুরোপুরি সুস্থ রয়েছেন। পরিবারের সঙ্গে এখনও যোগ দিতে পারেননি ধোনি। খুব শিগগিরই পরিবারে যোগ দিয়ে নতুন সদস্যের সঙ্গে মেতে উঠবেন সিএসকে অধিনায়কও।

দেখুন ভিডিও...

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়