সম্পূর্ণ নিউজ সময়
খেলার সময়
১০ টা ৫৫ মিঃ, ৮ মে, ২০২১

নাইট শিবিরে ফের খারাপ খবর

স্থগিতাদেশ জারি হলেও আইপিএলের সঙ্গে যুক্ত ক্রিকেটারদের কোভিডে আক্রান্ত হওয়ার পালা চলছেই। করোনাভাইরাসের ধাক্কায় বিধ্বস্ত কলকাতা নাইট রাইডার্স।  দলের ক্রিকেটার আক্রান্তের নিরিখে তালিকার শীর্ষে থাকা নাইট শিবিরে ফের একবার খারাপ খবর।
খেলার সময় ডেস্ক

আইপিএল চলাকালীনই করোনা বাসা বেঁধেছিল কেকেআর স্পিনার বরুণ চক্রবর্তী ও পেসার সন্দীপ ওয়ারিয়রের শরীরে। আর শনিবার (৮ মে) জানা গেছে নিউজিল্যান্ডের উইকেটকিপার-ব্যাটসম্যান টিম সেইফার্টের পাশাপাশি করোনা পজিটিভ হয়েছেন প্রসিদ্ধ কৃষ্ণা। এই নিয়ে কেকেআরের চারজন ক্রিকেটারকে করোনক্রান্ত হলেন।

আমদাবাদে নেগেটিভ রিপোর্ট নিয়েই নাইটদের টিমের জৈব বলয় ছেড়ে বেরিয়েছিলেন দক্ষিণী এই পেসার। কিন্তু বিপত্তি বাঁধে বেঙ্গালুরুতে বাড়িতে ফেরার প্রাক্কালে। বেঙ্গালুরুতেই কৃষ্ণার কোভিড পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে।

শুক্রবারই (৭ মে) আসন্ন বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল এবং ইংল্যান্ড সফরে টেস্ট সিরিজের জন্য স্ট্যান্ডবাই ক্রিকেটার হিসেবে ডাক পেয়েছেন কৃষ্ণা। চলতি বছরেই ইংল্যান্ডের বিরুদ্ধে ওডিআই সিরিজের মধ্যে দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে আত্মপ্রকাশ ঘটেছে এই পেসারের। স্থগিত হওয়ার আগে আইপিএলে সাত ম্যাচ খেলে ৮ উইকেট সংগ্রহ করেছেন তিনি। আগামী ২ জুন ভারতীয় দলের সঙ্গে ইংল্যান্ড উড়ে যাওয়ার আগে কৃষ্ণা যথা সময়েই জৈব বলয়ে প্রবেশ করতে পারবেন বলে আশা করা হচ্ছে।

আইপিএলের জৈব বলয় ভেদ করে করোনা প্রথম আঘাত হেনেছিল নাইট শিবিরেই।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়