সম্পূর্ণ নিউজ সময়
বাংলার সময়
৭ টা ৩১ মিঃ, ৮ মে, ২০২১

সিলেটে আরেক হেফাজত নেতা গ্রেফতার

সিলেটের জকিগঞ্জে হেফাজত নেতা জয়নুল ইসলামকে আটক করেছে পুলিশ। শুক্রবার (০৭ মে) বিকেলের দিকে জকিগঞ্জ শহরের একটি লাইব্রেরি থেকে তাকে আটক করেন থানা পুলিশের এসআই জহিরুল ইসলামের নেতৃত্বাধীন একটি দল। পরে নাশকতার একটি মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে বলে পুলিশ সূত্র নিশ্চিত করেছে।
ইকরামুল কবির

গ্রেফতারকৃত মাওলানা জয়নুল ইসলাম জকিগঞ্জ উপজেলা খেলাফত মজলিস (মামুনুল হক) এর সাধারণ সম্পাদক ও হেফাজতে ইসলামের নেতা এবং বারহাল ইউনিয়নের নিজ গ্রামের মৃত মাওলানা সফিকুল ইসলামের ছেলে। গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন জকিগঞ্জ থানার ওসি মো. আবুল কাসেম।

তিনি জানান, ২০ এপ্রিল জকিগঞ্জ থানায় করা পুলিশের একটি মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে। এর আগে ওই মামলায় আরও ১১ জনকে গ্রেফতার করা হয়েছে।

তিনি আরও জানান, গত ১৯ এপ্রিল রাতে উপজেলার বারহাল ইউনিয়নের মাইজগ্রাম জামে মসজিদ থেকে হেফাজতে ইসলামের গ্রেফতার নেতাকর্মীদের মুক্তির দাবিতে ইউনিয়ন বিএনপির আহ্বায়ক মসিউজ্জামান চৌধুরী শাহীনের নেতৃত্বে বিক্ষোভ মিছিল করেন কিছু সংখ্যক মুসল্লি।

পরদিন ২০ এপ্রিল জকিগঞ্জ থানায় ১৯ জনের নাম উল্লেখসহ বিএনপি, জামায়াত, শিবির ও হেফাজতে ইসলামের প্রায় ৩০/৩৫ জন অজ্ঞাত নেতাকর্মীর বিরুদ্ধে মামলা করে পুলিশ। ওই মামলায় জয়নুল ইসলামকেও গ্রেফতার দেখানো হলো।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়