সম্পূর্ণ নিউজ সময়
মহানগর সময়
১৯ টা ২২ মিঃ, ৭ মে, ২০২১

শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে মমতার চিঠি

টানা তৃতীয়বারের মতো ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের মুখ্যমন্ত্রী হিসেবে শপথ গ্রহণ করায় অভিনন্দন জানিয়ে লেখা পত্রের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন মমতা বন্দোপাধ্যায়।
মহানগর সময় ডেস্ক

বৃহস্পতিবার (৬ মে) প্রধানমন্ত্রীকে লেখা এক পত্রে এ ধন্যবাদ জানান তিনি। প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে শুক্রবার (৭ মে) গণমাধ্যমকে বিষয়টি জানানো হয়েছে।

পত্রে মমতা বন্দোপাধ্যায় উল্লেখ করেন, গত ১০ বছরে অনেক কাজ আমরা করেছি। আগামীদিনেও আরও অনেক কাজ আমরা করব। বাংলার মানুষ যে ভরসা আজ আমাদের ওপর রাখলেন, আমরা তার যোগ্য সম্মান দেব। বাংলাকে সাফল্যের নতুন শিখরে পৌঁছে দেব।

দুই বাংলার ভৌগলিক সীমারেখার কথা উল্লেখ করে মমতা বলেন, দুই বাংলার মধ্যে ভৌগলিক সীমারেখা থাকলেও চিন্তা-চেতনা-মননে আমরা একে অপরের অত্যন্ত আপন। এই ভালোবাসার বন্ধন আগামীতেও আরও সুদৃঢ় হবে এই বিষয়ে আমি নিশ্চিত।

তিনি আরও বলেন, আপনাকে (শেখ হাসিনা) ও রেহানাকে এবং সমগ্র বাংলাদেশবাসীকে আমরা হৃদয়ের অন্তঃস্থল থেকে শুভেচ্ছা জানালাম। আপনাদের শুভকামনাই হবে আমাদের চলার পথের পাথেয়।

পশ্চিমবঙ্গকে অন্য উচ্চতায় নিয়ে যাওয়ার প্রত্যাশা ব্যক্ত করে মমতা বলেন, আপনাদের শুভ কামনা এ যাত্রায় সহায়ক হবে।

ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের দল তৃণমূল কংগ্রেস এ রাজ্যের বিধানসভা নির্বাচনে ঐতিহাসিক বিজয় লাভ করায় গত ৬ মে এক পত্রে তাকে আন্তরিক অভিনন্দন জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়