সম্পূর্ণ নিউজ সময়
খেলার সময়
১৮ টা ৫০ মিঃ, ৭ মে, ২০২১

আইপিএলের বাকি ম্যাচগুলো আয়োজনে আগ্রহী শ্রীলঙ্কা

ভারতে করোনাভাইরাসের প্রকোপ বিবেচনা করে অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হয়েছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসর। বর্তমান পরিস্থিতিতে বাকি ম্যাচগুলো আয়োজন করা ভারতের পক্ষে প্রায় অসম্ভব হয়ে পড়েছে। এরইমধ্যে টি-টোয়েন্টি বিশ্বকাপের আয়োজন ভারত থেকে সরিয়ে আরব আমিরাতে নেওয়া হয়েছে।
খেলার সময় ডেস্ক

এদিকে আইপিএল স্থগিত হওয়ার পর থেকেই আলোচনা শুরু হয়েছে কবে হবে টুর্নামেন্টটির বাকি অংশ। এই পরিস্থিতিতে বাকি থাকা আইপিএলের ম্যাচ আয়োজনে এবার আগ্রহ দেখিয়েছে শ্রীলঙ্কা। আইপিএলের বাকি ৩১টি ম্যাচ আয়োজন করে ভারতীয় ক্রিকেট বোর্ডকে সাহায্য করার আগ্রহ দেখিয়েছে লঙ্কান ক্রিকেট বোর্ড (এসএলসি)।

বৃহস্পতিবার (৭ মে) আইপিএলের বাকি ম্যাচগুলো আয়োজনের ইচ্ছার কথা জানিয়েছিল ইংল্যান্ডের চার কাউন্টি দল এমসিসি, সারে, ওয়ারউইকশায়ার এবং ল্যাঙ্কাশায়ার। তাদের পর এবার ইচ্ছা পোষণ করল শ্রীলঙ্কাও।

আগামী জুলাই-আগস্ট মাসে ঘরের মাঠে লঙ্কান প্রিমিয়ার লিগ (এলপিএল) আয়োজন করবে শ্রীলঙ্কা। এলপিএল শেষে আইপিএলের বাকি ম্যাচগুলো আয়োজন করার পক্ষে মত দিয়েছেন দেশটির ক্রিকেট বোর্ডের ব্যবস্থাপনা কমিটির প্রধান প্রফেসর অর্জুন ডি সিলভা।

শ্রীলঙ্কান সংবাদমাধ্যমকে অর্জুন জানিয়েছেন, ‘আমরা সেপ্টেম্বরে আইপিএল আয়োজনের সূচি বের করতে পারব। আইপিএল আয়োজনের বিকল্প ভেন্যু হিসেবে আরব আমিরাতের কথা ভাবা হচ্ছে। কিন্তু শ্রীলঙ্কাও আগ্রহী। তাই আমাদেরও বাদ দেয়া যাবে না।’

এদিকে, চলতি মাসের ২০ তারিখ বোর্ডের দায়িত্ব শেষ হয়ে যাবে অর্জুন ডি সিলভার। তবে দ্বিতীয় মেয়াদে আবারও তিনি দায়িত্ব নিতে পারেন বলে গুঞ্জন রয়েছে। তাই সব ধরণের প্রস্তুতির জন্য তিনি মানসিকভাবে তৈরি বলে জানান অর্জুন ডি সিলভা।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়